দক্ষিণ চট্টগ্রামে ভোট শেষ,চলছে গণনা

0

সিটি নিউজ,চট্টগ্রাম : পঞ্চম উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে ভোটকেন্দ্র দখলের চেষ্টা, পুলিশের ওপর গুলিবর্ষণ সহ নানা ঘটনার মধ্য দিয়ে দক্ষিণ চট্টগ্রামের চার উপজেলায় ভোটগ্রহণ শেষে চলছে গণনা। এতে ভোটগ্রহণ কর্মকর্তাদের পাশাপাশি প্রার্থীর এজেন্টরাও উপস্থিত রয়েছেন।

রোববার (২৪ মার্চ) বোয়ালখালী, পটিয়া, চন্দনাইশ ও বাঁশখালী উপজেলায় সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত ভোট গ্রহণ হয়।এ চার উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।এসব উপজেলার ফলাফল ঘোষণা করা হবে সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে।

উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপের তফসিল অনুযায়ী দক্ষিণ চট্টগ্রামের ছয় উপজেলায় ভোট হওয়ার কথা থাকলেও একক প্রার্থী হওয়ায় আনোয়ারায় ভোটগ্রহণ হয়নি। এ ছাড়া ব্যালট পেপার নিয়ে জটিলতায় লোহাগাড়া উপজেলা নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন (ইসি)।

রিটার্নিং কর্মকর্তা ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ শেষ হয়েছে। গণনা শেষে ফলাফল ঘোষণা করা হবে।চার উপজেলায় নয় লাখ ৩২ হাজার ৬৬৫ জন ভোটারের জন্য ভোটকেন্দ্র ছিল ৩৬৮টি ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.