ঐশী রহমানসহ ৩ জনের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন ম্যাজিস্ট্রেট

0

সিটিনিউজবিডি : পুলিশ কর্মকর্তা মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমান হত্যা মামলায় মেয়ে ঐশী রহমানসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন ম্যাজিস্ট্রেট আনোয়ার ছাদাত।

তিনি গৃহকর্মী খাদিজা আক্তার সুমির স্বীকারোক্তিমূলক জবানবন্দী রেকর্ড করেন। তাকে জেরা করেন আইনজীবী এ্যাডভোকেট ফারুক আহম্মেদ।
ঢাকার ৩ নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক সাঈদ আহমেদ বুধবার তার সাক্ষ্য শেষে পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য ১ অক্টোবর দিন ধার্য করেন।

বুধবার কারাগার থেকে ঐশী রহমান ও তার বন্ধু আসাদুজ্জামান জনিকে আদালতে হাজির করা হয়। মামলায় ৪৯ সাক্ষীর মধ্যে ৩৭ জন আদালতে বিভিন্ন সময়ে সাক্ষ্য দেন।

মামলার এজাহার থেকে জানা গেছে, ২০১৩ সালের ১৬ আগস্ট রাজধানীর মালিবাগের চামেলীবাগে নিজেদের বাসা থেকে পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (রাজনৈতিক শাখা) ইন্সপেক্টর মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমানের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। মা-বাবা খুন হওয়ার পর পালিয়ে যায় ঐশী। ওই ঘটনায় ১৭ আগস্ট নিহত মাহফুজুর রহমানের ছোট ভাই মো. মশিউর রহমান রুবেল পল্টন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

১৭ আগস্ট তাদের মেয়ে ঐশী রহমান রমনা থানায় আত্মসমর্পণ করে। একই বছরের ২৪ আগস্ট আদালতে খুনের দায় স্বীকার করে জবানবন্দী দেয় ঐশী।

২০১৪ সালের ৯ মার্চ ঐশীকে প্রধান আসামি করে তিনজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক আবুল খায়ের। একই বছরের ৩০ নভেম্বর ঢাকার তিন নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক এ বি এম সাজেদুর রহমান তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

মামলার চার্জশিটভুক্ত তিন আসামি হলেন- ঐশী রহমান, আসাদুজ্জামান জনি ও মিজানুর রহমান রনি (জামিনে)।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.