‘কাজের মধ্যে দিয়ে সবার হৃদয়ে অম্লান থাকবে ওর্য়াল্ড ভিশন’

0

নিজস্ব প্রতিবেদক : পতেঙ্গা ওর্য়াল্ড ভিশন কাজের মধ্যে দিয়ে সবার হৃদয়ে অম্লান থাকবে বলে মন্তব্য করেছেন চট্রগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন ।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে কাটগড়স্থ কে স্কয়ার-২ হলে পতেঙ্গা এডিপি ওর্য়াল্ড ভিশন ’এর’ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন ।

তিনি বলেন, দীর্ঘ ২৫বছর ধরে অত্র অঞ্চলের আত্মসামাজিক উন্নয়নে ওর্য়াল্ড ভিশন ’এর’কর্ম পরিকল্পনা অব্যাহত রেখে একটি আর্দশের বাস্তবায়নে ব্যাপক উন্নয়ন মূলক কাজ যাচ্ছেন । যাহা আগামীতেও ধরের রাখার ঘোষনা দেন তিনি ।

তিনি আরো বলেন, দূর্যোগের ঝুঁকি হ্রাস,নারীর ক্ষমতায়ন,শিশু স্বাস্থ্য ও সামাজিক নিরাপত্তা বিধানে সরকারের উন্নয়ন সহযোগী হিসেবে ওর্য়াল্ড ভিশন কাজ করে যাচ্ছেন ।

unnamed (1)এডিপি ওর্য়াল্ড ভিশন বাংলাদেশে সেন্ট্রাল রিজিওনাল ডাইরেক্টর-অঞ্জলী জাসিন্তা কস্তা এর সভপতিত্বে অনুষ্টানে সম্মানিত অথিতি হিসেবে উপস্থিত ছিলেন-ভারপ্রাপ্ত জাতীয় ডাইরেক্টর মিঃউইলফ্রেড সিকুকুলা , জাতীয় চীফ ডাইরেক্টর উপদেষ্টা-মিঃষ্টিফেন কে হালদার, উপদেষ্টা-ইসতিয়াক শাহ, পতেঙ্গা ওর্য়াল্ড ভিশন ম্যানেজার-আগস্তিন বিশ্বাস,৪১নং ওয়ার্ড কাউন্সিলর -হাজ্বী ছালেহ আহমেদ চৌধুরী, ওয়ার্ড কাউন্সিলর -হাজ্বী জয়নাল আবেদীন,মহিলা কাউন্সিলর-শাহিনূর বেগম,বিটিভির সাংবাদিক-মোঃসাজ্জাদ হোসেন,বাবুল হোসেন বাবলা,বন্দর থানা শিক্ষা কর্মকর্তা-এম.আরিফ,প্রাক্তন শিক্ষক সিরাজুল ইসলাম, শিক্ষক -এ.কাশেম,দেলোয়ার হোসেন,ইয়াছিন মনজু প্রমূখ ।

পতেঙ্গা ওর্য়াল্ড ভিশনের শিক্ষা অফিসার নিরাপদ হালদার ও সাবরিনা নাসরিন রুম্পার যৌথ পরিচালনায়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে বক্তব্য রাখেন সমাজ সেবী-নূর মোহাম্মদ,ওয়াহিদুল আলম,সেলিনা বাহাদুর,জামাল উদ্দিন,অভিভাবক-রহমতুন্নেছা বেগম,স্পন্সর শিশু ফালগুনী চৌধুরী,ইকবাল আলম,আব্দুল হামিদ ।

ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন জানানোর পরে জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন ওর্য়াল্ড ভিশনের বার্ষিক প্রতিবেদন ”বই ভিশন শিশু”এর মোড়ক উন্মোচন করেন ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.