মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ : যুবলীগকর্মীর জবানবন্দী

0

সিটিনিউজবিডি : মাগুরায় মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধের ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি যুবলীগকর্মী আলি আকবর (৪০) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

মাগুরা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমাউল হক জানান, মমিন ভূঁইয়া হত্যা ও মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধের ঘটনায় করা মামলার ২ নম্বর আসামি আলি আকবরকে বৃহস্পতিবার সকাল ১০টায় মাগুরার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-১ মো. ইমতিয়াজুল ইসলামের আদালতে হাজির করা হয়। সেখানে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। জবানবন্দী শেষে আদালত তাকে জেলহাজতে পাঠিয়েছেন।

এদিকে রাজধানীর মিরপুর থেকে বুধবার রাতে এই মামলার ১৪ নম্বর আসামি সোলাইমানকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার তাকে মাগুরা আনা হবে বলে জানিয়েছে পুলিশ।

এ পর্যন্ত মামলার ১৬ আসামির মধ্যে ১৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ৩ নম্বর আসামি মেহেদী হাসান আজিবর ওরফে অজিবর শেখ ১৭ আগস্ট রাতে পুলিশের সঙ্গে কথিক বন্দুকযুদ্ধে নিহত হন।

২৩ জুলাই বিকেলে আধিপত্য বিস্তার নিয়ে মাগুরা সদরের দোয়ারপাড় এলাকায় যুবলীগের কামরুল ভূঁইয়া ও মোহাম্মদ আলী গ্রুপের সংঘর্ষ মধ্যে হয়। এ সময় মমিন ভূঁইয়া নামে একজন নিহত ও গর্ভের শিশুসহ গুলিবিদ্ধ হন নাজমা বেগম। এ ঘটনায় মমিনের ছেলে রুবেল বাদী হয়ে আলীসহ ৬ জনকে আসামি করে মাগুরা সদর থানায় হত্যা ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.