দুর্নীতি বাজদের ঘৃণা করতে হবে- দুদক কমিশনার

0

সিটি নিউজ ডেস্ক : দুর্নীতি দমন কমিশনের কমিশনার মো. মোজাম্মেল হক খান বলেছেন, দুর্নীতি যারা করে তারা পরিবারের জন্য অশান্তি ডেকে আনে। ঘুষ দুর্নীতির টাকা সংসারে আসলে শান্তি হয় না। দুদকের জালে আটকা পড়লে বের হওয়া কষ্ট, নিজের এবং পরিবারের উভয়ের সমস্যা সৃষ্টি হয়। এজন্য যারা দুর্নীতি করে তাদের আমরা সকলেই ঘৃণা করবো।

দুদক কমিশনার আজ চট্টগ্রাম শিল্পকলা একাডেমিতে চট্টগ্রাম মহানগর, জেলা এবং উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যদের মধ্যে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।

তিনি বলেন, দুদকের মামলা ক্যান্সারের মত, সহজে ছাড়ে না। আমাদের উদ্দেশ্য কারো বিপদে ফেলা না। দুদক কারো বিরুদ্ধে মামলা করে স্বার্থকতার আশা করে না। দেশের স্বার্থে, দেশের উন্নয়নের কথা চিন্তা করে অনিয়ম, দুর্নীতি দূর করতে হবে। তিনি আরো বলেন, এই দেশকে আমরা ভালোবাসি, সোনার বাংলাদেশ গড়তে হলে দুর্নীতি শতভাগ বন্ধ করতে হবে।

দুদকের বিভাগীয় পরিচালক মো. আবদুল করিম এর সভাপতিত্বে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মো. নুরুল আলম নিজামী, রেঞ্জ ডিআইজি মো. গোলাম ফারুক, অতিরিক্ত ডিআইজি মোসা. আমেন বেগম, চট্টগ্রাম মহাগর দুর্নীতি দমন কমিটির সভাপতি মনোয়ারা হাকিম আলী বক্তৃতা করেন।

বক্তৃতারা বলেন, দুর্নীতি দমন কমিটি স্কুলে ছাত্রদের মধ্যে সততা ও নৈতিকতা সৃষ্টির জন্য সততা স্টোর খুলেছেন, এতে সততার বীজ বপন করেছেন শিক্ষার্থীদের মধ্যে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.