বাংলাদেশে কোন আইএস নেইঃ স্বরাষ্ট্রমন্ত্রী

0

সিটি নিউজ ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বাংলাদেশে আইএস নামে কোনো সংগঠনের অস্তিত্ব নেই। এটি আন্তর্জাতিক চক্রান্ত ও ষড়যন্ত্রের অংশ। দেশে পথ হারানো কিছু বিপথগামী মানুষ এই সংগঠনটির নাম ব্যবহার করে হিরো সাজার চেষ্টা করছে।

আজ সোমবার (৬ মে) বেলা ১২টায় চুয়াডাঙ্গা-৬ বিজিবির সদর দপ্তরে মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে বক্তৃতা শেষে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন মন্ত্রী।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, শ্রীলঙ্কাতে সিরিজ বোমা হামলার পর বাংলাদেশ সরকার জঙ্গি হামলার বিষয়ে সর্তক রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী এ বিষয়ে কাজ করছে। অতীতে আমরা জঙ্গি দমনে সফল হয়েছি। বাংলাদেশের জনগণ এসব জঙ্গিকে আশ্রয়-প্রশ্রয় দেয় না।

মাদক ব্যবসায়ীদের প্রতি মন্ত্রী বলেন, সরকারের আহ্বানে সাড়া দিয়ে যারা আত্মসমর্পণ করবেন তাদের প্রতি সহনশীল হবেন সরকার। আর যারা আত্মসমর্পণ করবেন না তাদের কঠোরভাবে দমন করা হবে।

মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল সাফিনুল ইসলাম এনডিসি পিএসসি, দক্ষিণ পশ্চিম রিজিওনের অতিরিক্ত মহাপরিচালক আইনুল মোর্শেদ খাঁন পাঠান, খুলনা সেক্টর কমান্ডার উপ-মহাপরিচালক আরশাদুজ্জামান, চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার, ২ আসনের সংসদ হাজী আলী আজগর টগর, চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক ইমাম হাসান ও পুলিশ সুপার মাহবুবুর রহমান।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.