ঈদ উৎসবে অপাস’র পাঞ্জাবি

0

লাইফস্টাইল ডেস্ক : ঈদ বা পূজায় পাঞ্জাবি হয়ে ওঠে অনেক বেশি তাৎপর্যময় একটি পোশাক। ধর্মীয় যেকোনো উৎসবে আমাদের প্রথম চাওয়া হয়ে যায় পাঞ্জাবি। আনন্দ মুখর এসব উৎসব রাঙাতে ফ্যাশন হাউজ অপাস সব সময়ই ঘটিয়েছে নানা রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্যের মিলনমেলা। তাই এবারের শারদীয় উৎসব ও ঈদ-উল-আজহার আনন্দকে আরও বেশি রঙিন করতে অপাস ফ্যাশন হাউজ এক্সক্লুসিভ ডিজাইনের বেশকিছু পাঞ্জাবি এনেছে।

ঋতু বৈচিত্রের কথা মাথায় রেখে ফেব্রিক্স ও রঙের ক্ষেত্রে দেয়া হয়েছে বিশেষ গুরুত্ব। যে কোনো উৎসবে নিত্য নতুন ডিজাইনের পাঞ্জাবির বিশাল আয়োজন করে অপাস। অপাস’র এসব পাঞ্জাবি তৈরি করা হয়েছে সুতি, সিল্ক, খাদি কাপড়ে বিভিন্ন হাতের কাজ ও প্রিন্টের মাধ্যমে। নকশা করা নিজস্ব ডিজাইনে নতুন চিন্তা, লেআউট ও কম্বিনেশনে ক্রেতারা পাবেন ভিন্নমাত্রার আমেজ।

শরৎ ও শারদীয় উৎসব আয়োজনে প্রধানত জোর দেয়া হয়েছে পোশাকের উপকরণের ডিজাইনে, কাট প্যাটার্ন ও ফিনিশিংয়ে এবং একসেসরিজের ব্যবহারে। ক্রেতাদের কথা ভেবে সারাধনের মূল্যসীমায় পাঞ্জাবির কালেকশন সাজিয়েছে। ৬১ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহাবাগ, ঢাকা। মুঠোফোন : ০১৯১৪ ৬১ ৪০ ১৬।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.