বাংলাদেশের সব অর্জনেই বাংলাদেশ আওয়ামীলীগঃ মেয়র

0

 

সিটি নিউজঃ সংগ্রাম ও অর্জনের গৌরবময় ইতিহাস সৃষ্টিকারী সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে মুক্তিযুদ্ধের ইতিহাস ও সাহিত্য চর্চা পরিষদ এবং বঙ্গবন্ধু হোমিপ্যাথিক ডক্টরস এসোসিয়েশন (বিএইচডিএ) কেন্দ্রীয় কমিটির যৌথ উদ্যোগে বিএইচডিএ চেয়ারম্যান উপাধ্যক্ষ ডা: চন্দন দত্ত’র সভাপতিত্বে মহাসচিব ডা: এ কে এম ফজলুল হক সিদ্দিকী এবং মুক্তিযুদ্ধের ইতিহাস ও সাহিত্য চর্চা পরিষদ সাধারণ সম্পাদক ডা: শওকত ইমরান এর যৌথ সঞ্চালনায় চট্টগ্রাম প্রেস ক্লাব এস রহমান হলে ২২ জুন শনিবার বিকেল ৩ টায় বর্ণাঢ্য র‌্যালী, কেক কাটা, ত্যাগীনেতা সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক , সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন বলেন- আন্দোলন, সংগ্রাম আর অর্জনের বীরত্ব গাঁথা গৌরবময় ইতিহাসের উজ্জ্বল ঠিকানা বাংলাদেশ আওয়ামীলীগ। জনসম্পৃক্ততা ও জনগণের মনের ভাষা উপলব্দি করে ধারাবাহিকভাবে এগিয়ে যাওয়া মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী এই সংগঠনের প্রতিটি কর্মী বঙ্গবন্ধুর আর্দশে দেশ সেবার ব্রত নিয়ে কাজ করে যায়। আমরা সেই সংগঠনের কর্মী হতে পেরে গর্ব অনুভব করছি।

সভার উদ্বোধক চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, এ দেশের মাটি ও মানুষের প্রাণের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ। এই সংগঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ প্রতিষ্ঠা পেয়েছে আর তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি আধুনিক উন্নত বাংলাদেশ তৈরীতে দূর্র্বার গতিতে অপ্রতিরোধ্যভাবে কাজ এগিয়ে চলছে। প্রধান বক্তা মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি সিডিএ চেয়ারম্যান এম.জহিরুল আলম দোভাষ ডলফিন বলেন, আওয়ামীলীগের সঠিক নেতৃত্ব ও দর্শন ছিল বলে এই দেশের গণমানুষের আস্থা আওয়ামীলীগের প্রতি ছিল, আছে এবং থাকবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লায়ন মাহফুজুল হক চৌধুরী, দৈনিক চট্টগ্রাম মঞ্চ সম্পাদক ওমর ফারুক, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো: সালাহউদ্দিন, মুক্তিযুদ্ধের ইতিহাস ও সাহিত্য চর্চা পরিষদ সভাপতি এম. নুরুল হুদা চৌধুরী, অধ্যক্ষ রতন কুমার নাথ, ডা: রতন চক্রবর্ত্তী, আবদুল হক, বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদের সাধারণ সম্পাদক আবদুর রহিম, ১৪ দল নেতা স্বপন সেন, প্রভাষক রুপক রুদ্র, বিল্লাল হোসেন, কোরবান আলী বাবু, জি.এম ফয়সাল পারভেজ, কে এইচ এম তারেক, মো: রফিকুল ইসলাম রুবেল, ফারুক হাসান, এস এম হাসান, রুমকী সেনগুপ্তা, সাংবাদিক মো: সাগর প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.