বিশ্বকাপ দেখতে সপরিবারে লন্ডন গেলেন মেয়র

0

সিটি নিউজঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ.জ.ম.নাছির উদ্দীন আইসিসি’র আমন্ত্রণে সপরিবারে লন্ডনের উদ্দেশ্যে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করেন । তিনি আগামীকাল রবিবার (৩০ জুন) সকাল ১০ টায় দুবাইগামী একটি ফ্লাইটে করে ঢাকা থেকে লন্ডনের উদ্দেশ্যে রওনা করবেন। পরিবারের সদস্যদের মধ্যে সহধর্মিনী শিরিন আক্তার,কন্যা ফাহমিদা তাসনিম নওশীন ও পুত্র আবু সাদিক মোঃ তামজিদ রয়েছে।

আইসিসি’র আমন্ত্রণে ওয়াল্ড কাপ ২০১৯ দেখার উদ্দেশ্যে তিনি লন্ডনের উদ্দেশ্যে যাত্রা করেছেন। আগামী ৯ জুলাই ২০১৯ সিটি মেয়র দেশে ফিরবেন। লন্ডনের উদ্দেশ্যে চট্টগ্রাম বিমান বন্দর ত্যাগকালে সাবেক মন্ত্রী দিলীপ বড়ৃয়া, চসিক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর, রাউজান উপজেলা চেয়ারম্যান আহসানুল হায়দার চৌধুরী বাবুল, চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, সচিব আবু সাহেদ চৌধুরী, ওয়াসার চেয়ারম্যান প্রকৌশলী এ কে এম ফয়েজল্লাহসহ চসিকের কর্মকর্তা, কর্মচারী ও স্থানীয় রাজনীতিক নেতৃবৃন্দ মেয়রকে বিদায় জানান।

দেশের বাইরে যাওয়ার প্রাক্কালে আজ শনিবার সকালে নগরীর আন্দরকিল্লা মোহাদ্দেস ভিলাস্থ সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের বাসভবনে চসিক কর্মকর্তাদের এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সিটি মেয়র নগর উন্নয়নে চলমান প্রকল্পের কাজ তদারকির উপর গুরুত্বারোপ করেন। এ ব্যাপারে তিনি চসিক প্রধান নির্বাহী কর্মকর্তার সাথে সকল কাজের সমন্বয় করার জন্য সংশ্লিষ্টদের পরামর্শ দেন। এ সময় চসিক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আনোয়ার হোসেন, কামরুল ইসলাম, মনিরুল হুদা, আবু ছালেহ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক, ঝুলন কুমার দাশ, নির্বাহী প্রকৌশলী অসীম বড়ুয়া ও বিপ্লব দাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন দেশের বাইরে অবস্থান কালীন সময়ে চসিক ২০ নং দেওয়ান বাজার ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করবেন । তাঁর দায়িত্ব পালন কালীন সময়ে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.