দেশ ও জাতির কল্যানে আওয়ামী লীগ পরীক্ষিতঃ মোসলেম উদ্দিন

0

সিটি নিউজঃ  চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি জননেতা মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, আওয়ামী লীগ প্রাচীন দল। এই দল জাতির অধিকার প্রতিষ্ঠা করে বিশ্বমাঝে বাঙালির মর্যাদা বৃদ্ধি করে ক্রমন্বয়ে এ দল বিকশিত হচ্ছে। দেশ ও জাতির কল্যানে আওয়ামী লীগ পরীক্ষিত। জনগণ বিশ্বাস করে আওয়ামী লীগ এখনো যে কোন চ্যালেঞ্জ মোকাবেলা করার ক্ষমতা রাখে এবং স্বাধীনতা রক্ষা করে, প্রগতির ধারা অব্যাহত রেখে, সময়ের চাহিদা পূরণে এদলের নেতা-কর্মীরা যে কোন ত্যাগ স্বীকার করতে সদা প্রস্তুত। দেশের সকল স্তরে এ দলের হাত ধরে জ্ঞানী গুনি নেতৃত্ব প্রতিষ্ঠা পেয়েছে যারা দেশের জন্য গৌরবের। নতুন প্রজন্মদের মাঝে এ দলের ঐতিহাসিক অনন্য অবদান-আবেদন পৌঁছিয়ে দিতে হবে।

সোমবার বিকেল ৪টায় বোয়ালখালী উপজেলা পরিষদ হলে বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম জহিরুল আলম জাহাঙ্গীরের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন এমরান, ভাইস চেয়ারম্যান এস এম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, আবদুল মাবুদ, চেয়ারম্যান এস এম জসিম উদ্দিন, চেয়ারম্যান মো: মোকারম, চেয়ারম্যান আবদুল মান্নান মোনাফ, চেয়ারম্যান সামশুল আলম, চেয়ারম্যান কাজল দে, শফিউল আলম, কৃষকলীগ সভাপতি শফিকুল আলম, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ আহবায়ক জহুরুল ইসলাম জহুর, উপজেলা শ্রমিক লীগ সভাপতি সাইদুর রহমান খোকা, সহ সভাপতি হাজী নাসের আলী, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, উপজেলা যুবলীগের সভাপতি আবদুল মান্নান রানা, উপজেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেবেকা সুলতানা মনি, রেহেনা আক্তার পারভীন সৈয়দ মেজবাহ উদ্দিন পাপ্পু প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.