ব্রিটিশ প্রধানমন্ত্রীকে রাজশাহীর আম উপহার দিলেন শেখ হাসিনা

0

সিটি নিউজ ডেস্কঃ রাজশাহীর ফজলি আম ও ফুল উপহার দিয়েছেন ব্রিটিশ নতুন প্রধানমন্ত্রী বরিস জনসনকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

আজ শনিবার (২৭ জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব ইহসানুল করিম এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, আমের রাজা খ্যাত রাজশাহীর ফজলি ও ফুল ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রী বরিস জনসনকে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার স্থানীয় সময় সকালে লন্ডনে বাংলাদেশ হাইকমিশনের দুইজন কর্মকর্তা যুক্তরাজ্যের প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ১০ নং ডাইনিং স্ট্রিটে এই আম ও ফল পৌঁছে দেন। পরে ১০ নং ডাইনিং স্ট্রিটের কর্মকর্তারা আন্তরিকতার সঙ্গে সেসব গ্রহণ করেন এবং জানান, এই আম ও ফুল বরিস জনসনকে পৌঁছে দেবেন।

অপরদিকে রানি দ্বিতীয় এলিজাবেথ এবং বাকিংহাম প্যালেসে প্রিন্স চার্লসকেও একই উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে এক বার্তায় যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ায় বৃহস্পতিবার (২৫ জুলাই) বরিস জনসনকে আন্তরিক অভিনন্দন জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়া উপলক্ষে আপনি আমার এবং বাংলাদেশ সরকার ও জনগণের আন্তরিক অভিনন্দন গ্রহণ করুন। সরকারি সফরে এই মুহূর্তে যুক্তরাজ্যের লন্ডনে আছেন প্রধানমন্ত্রী।

উল্লেখ্য, সরকারি সফরে এই মুহূর্তে যুক্তরাজ্যের লন্ডনে আছেন প্রধানমন্ত্রী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.