বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার রিমান্ডে নিয়ে নির্যাতন করছেঃ ফখরুল

0

সিটি নিউজ ডেস্কঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রাষ্ট্র ক্ষমতায় চিরদিন থাকতেই সরকার বিএনপির নেতাকর্মীদেরকে কারান্তরীণ করার মহোৎসব চালিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন ।

আজ শনিবার (২৭ জুলাই) চট্টগ্রাম মহানগর হালিশহর থানা বিএনপির সভাপতি মোশাররফ হোসেন ডিপটিকে গতকাল সন্ধ্যায় গ্রেপ্তারে ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিবৃতিতে বলেন, জনগণের মধ্যে ভীতি ও আতঙ্ক ছড়িয়ে দিয়ে চিরদিন রাষ্ট্র ক্ষমতায় আসীন থাকার স্বপ্নে বিভোর হয়েই বর্তমান শাসকগোষ্ঠী দেশব্যাপী বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে গ্রেপ্তার, রিমান্ডে নিয়ে নির্যাতন এবং কারান্তরীণ করার মহৌৎসব চালিয়ে যাচ্ছে। দেশব্যাপী প্রায় প্রতিদিনই বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে গ্রেপ্তার ও তাদের নামে নতুন নতুন মামলা দায়ের করা হচ্ছে।

বিএনপি মহাসচিব বলেন, মোশাররফ হোসেন ডিপটি সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলেই তাকে গ্রেপ্তার করা হয়েছে। আমি মোশাররফ হোসেন ডিপটিকে গ্রেপ্তারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তার বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির জোর দাবি করছি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.