লন্ডন আর পল্টন হলো গুজব ছড়ানোর কারখানাঃ তথ্যমন্ত্রী

0

সিটি নিউজঃ তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, লন্ডন আর পল্টন হলো গুজব ছড়ানোর কারখানা। আর এ গুজব ছড়ানো হচ্ছে বিএনপির ছত্রচ্ছায়ায়। দেশের বিএনপি নেতৃবৃন্দ সে গুজব ডালপালার মতো ছড়িয়ে দিয়ে সারাদেশে আতংক ছড়ানোর চেষ্টা করছে। দেশের সচেতন মানুষ সে ষড়যন্ত্র বুঝতে পেরে ইতোমধ্যে তাদেরকে প্রতিরোধ করা শুরু করেছে। গুজব রটনাকারী ও গুজবের কারণে হত্যার মতো ন্যাক্কারজনক ঘটনা সংগঠনকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া শুরু হয়েছে।

আজ শনিবার (২৭ জুলাই) রাঙ্গুনিয়া উপজেলার একটি সম্মেলনকেন্দ্রে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তৃতা করেন।

রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন রেলপথ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ সাধারণ মানুষের দল। এজন্য সবাই আওয়ামী লীগ করতে পারে। সুসময়ের কারণেও সুবিধাভোগীরা পিঠ বাঁচাতে নৌকায় উঠতে চায়। কিন্তু সবাইকে নৌকায় উঠতে ও নেতৃত্বে বসানো যাবেনা। পঁচাত্তরের পর থেকে দলের দুঃসময়ে বুকে পাথর বেঁধে দলকে এগিয়ে নিয়ে যাওয়া ত্যাগী নেতারাই নেতৃত্বের আসনে বসবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়িত্ব গ্রহণের পূর্বে দারিদ্রসীমার নিচে ৪০ শতাংশ মানুষের অবস্থান ছিল। এটি এখন ২০ শতাংশের নিচে নেমে এসেছে। আগামী নির্বাচনের পূর্বে দারিদ্রসীমা ১০ শতাংশের নিচে নামিয়ে আনা হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়ে চাল রপ্তানিকারক দেশে পরিণত হয়েছে। তাঁর নেতৃত্বে ক্ষুধা জয়ের মতো দারিদ্রকেও জয় করা হবে।

সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ গিয়াস উদ্দিন ও ছাত্রলীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.