অপশক্তির অপতৎপরতায় সজাগ থাকুনঃ কাদের

0

সিটি নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে বলেছেন, ওবায়দুল কাদের বলেন, শোকের মাস আগস্টে আমরা ডেঙ্গু আর এডিস মশা নিয়ে ব্যস্ত আছি। কিন্তু এই এডিস মশাদের চেয়েও বিপজ্জনক হচ্ছে অন্ধকারের এক অপশক্তি, কালো শক্তি। আগস্ট মাস এলেই এই অপশক্তির অশুভ তৎপরতা শুরু হয়। এই অশুভ শক্তি এডিস মশার চেয়েও ভয়ঙ্কর। এডিস মশা আর ডেঙ্গুতে আমাদের ব্যস্ত রেখে এই অপশক্তি যাতে বাংলাদেশে কোনো রক্তাক্ত ট্রাজেডি ঘটাতে না পারে। কোনো অশুভ অঘটন ঘটাতে না পারে সেজন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। সবাইকে সজাগ থাকতে হবে।

তিনি বলেন, আপনারা লোক দেখানো কাজ করবেন না। ওয়ার্ডে ওয়ার্ডে পরিচ্ছন্নতা অভিযান সফল করতে হবে। সত্যিকার অর্থে সফল হতে হবে। মাইক লাগিয়ে প্রোগ্রাম করে একটা পরিচ্ছন্নতা অভিযান অনুষ্ঠান করে আমাদের দায়িত্ব শেষ করে এডিস মশা নিয়ন্ত্রণ করা যাবে না।

রোববার সকালে রাজধানীর শান্তিনগর মোড়ে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধনের সময় তিনি একথা বলেন।

তিনি বলেন, আমাদের নেত্রীর নির্দেশে পরিচ্ছন্নতা অভিযান শুরু করেছি। যতদিন পর্যন্ত এডিস মশা নিয়ন্ত্রণ না হবে ততদিন চলবে। আপনারা সবাই নিজ নিজ বাড়িঘর ও আশপাশের পরিবেশ পরিচ্ছন্ন রাখবেন। ঈদকে সামনে রেখে অনেকে বাড়ি যাবেন, তাদের কারও গায়ে জ্বর থাকলে নিজ উদ্যোগে রক্ত পরীক্ষা করে যাবেন।

কার্যকর ওষুধের জন্য দুই সিটি করপোরেশন চেষ্টা করছে। আমরা চেষ্টা করছি। দুই মেয়রকে বলবো, অত বেশি পরীক্ষা-নিরীক্ষা না করে এডিস মশা নিয়ন্ত্রণে যা যা করা দরকার অবিলম্বে করতে হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.