ঈদুল আজহা উপলক্ষে মীর নাছিরের শুভেচ্ছা বিনিময়

0

সিটি নিউজঃ পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও মেয়র মীর মোহাম্মদ নাছির উদ্দিন গতকাল নগরীর চট্টেশ্বরী রোডস্থ তার বাসভবনে ডালিয়াকুঞ্জে বিএনপি ও অংগ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী সাধারণ মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

সকাল হতে নগরীর ৪১ টি ওয়ার্ড ও হাটহাজারী বায়েজিদ সংসদীয় এলাকার তৃণমূলের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ তার বাসভবনে আসতে থাকলে মীর মো. নাছির উদ্দীন ও তার ছেলে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ব্যরিষ্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন তাদেরকে স্বাগত জানান। এ সময় নেতাকর্মী ও আগতদের আপ্যায়ন করা হয়।

এ উপলক্ষে আগত নেতাকর্মীদের উদ্দেশ্যে মীর নাছির বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া দেশে গণতন্ত্রের মুক্তি আসবে না। গণতন্ত্র প্রতিষ্ঠা না হলে হত্যা-গুপ্তহত্যা, ধর্ষণ-গণধর্ষণ, গণপিটুনী-ক্রসফায়ারের নামে নির্বিচারে হত্যা, ডেঙ্গুর মত মহামারী-দুর্যোগ, দুর্নীতি-দু:শাসন কোন কিছুই বন্ধ হবে না। কারণ জনগণের কাছে অনির্বাচিত সরকারের কোন দায়বদ্ধতা নেই। তাই শীঘ্রই আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি এড. আবদুস সাত্তার, হাটহাজারী উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব নূর মোহাম্মদ, মহানগর বিএনপি নেতা কাজী বেলাল উদ্দিন, আবদুল মান্নান, এড. সাত্তার সরওয়ার, কাউন্সিলর মো. আজম, এড. জহিরুল আলম, জহির আহমদ, মো. আবু মুসা, মাহবুব রানা, হাটহাজারী উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আইয়ুব খান, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মো. শাহেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, আসাদুজ্জামান দিদার প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.