এ সরকারের আমলে মৎস্য খাতে ব্যাপক উন্নয়ন হয়েছেঃ মোস্তাফিজ এমপি

0

বাঁশখালী প্রতিনিধিঃ বাঁশখালী উপজেলা প্রশাসন ও মৎস্য অধিপ্তরের উদ্যোগে বিভিন্ন প্রতিষ্ঠানে মাছের পোনা বিতরণ ও অবমুক্তকরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আজ বুধবার (১৪ আগষ্ট) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের সভাপতিত্বে মৎস্য পোনা অবমুক্ত ও বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী।

এতে উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান, পৌরসভার প্যানেল মেয়র রোজিনা সোলতানা রোজি, উপজেলা ওলামালীগের সভাপতি মাওলানা আক্তার হোসাইনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, মাছে ভাতে বাঙালী তা যথাযথ ভাবে প্রমাণ করার জন্য বর্তমান সরকার মৎস্য খাতে ব্যাপক উদ্যোগ গ্রহণ করেছে। ফলে বর্তমানে বাংলাদেশে মৎস্য চাষীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে এবং এ খ্যাতে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। তিনি বাঁশখালীর যেসব প্রতিষ্ঠানে পুকুর রয়েছে সেগুলোতে সরকারি ভাবে বরাদ্দ দেওয়া মাছের পোনা বিতরণ করেন এবং উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.