মিথ্যা তথ্য ফাঁস হওয়ায় আবেদন প্রত্যাহার করেছেন রুমিন

0

সিটি নিউজ ডেস্কঃ বিএনপির সংরক্ষিত আসনের এমপি ব্যারিস্টার রুমিন ফারহানা সংসদ সদস্য হিসেবে প্লট চেয়ে সরকারের কাছে করা আবেদন প্রত্যাহার করে নিয়েছেন। জানা গেছে, আবেদনে দেওয়া মিথ্যা তথ্য ফাঁস হয়ে যাওয়ায় অনেকটা তড়িঘড়ি করে তার আবেদন প্রত্যাহার করে নিয়েছেন। আবেদনে তিনি বলেছিলেন ঢাকা শহরে তার কোন বাড়ী নেই।

আজ মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী বরাবর লেখা এক চিঠিতে তিনি আবেদনটি প্রত্যাহার করে নেন। বিএনপি চেয়ারপারসনের প্রেস ইউং সদস্য শায়রুল কবির খান সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তবে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম জানান তিনি এখনও চিঠি পাননি। তিনি সাংবাদিকদের বলেন, তিনি (রুমিন) পাঠাতে পারেন। মন্ত্রণালয়ে আসতে পারে। আমি এখনও পাইনি। আবেদন পাঠালে আমি আগামীকাল দপ্তরে গেলে নিশ্চিয়ই পাবো।

চিঠিতে রুমিন ফারহানা লিখেছেন, আমার দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রাণ তৃণমূলের নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের অনুভূতির প্রতি পূর্ণ শ্রদ্ধা জানিয়ে গত ৩ আগস্ট ২০১৯ তারিখ সংসদের দাপ্তরিক ফরম্যাটে করা আমার পূর্বাচলের প্লটের আবেদনটি আমি প্রত্যাহার করে নিচ্ছি। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হলো।

এর আগে গত ৩ আগস্ট তিনি সংরক্ষিত আসনের এমপি হিসেবে তার নামে সরকারি প্লট বরাদ্দ চেয়ে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের কাছে আবেদন করেছিলেন। সরকারি প্লটের আবেদনের বিষয়টি প্রকাশ হওয়ার পর গত কয়েকদিন ধরে বিএনপির ভেতরে-বাইরে নানা সমালোচনার ঝড় ওঠে। লালমাটিয়ায় নিজের ফ্ল্যাট থাকা সত্ত্বেও পূর্বাচলে প্লট চেয়ে আবেদন করেছিলেন তিনি। অবশেষে সেই আবেদন প্রত্যাহার করলেন এই বিএনপি নেত্রী।

অন্য একটি সূত্র জানায়, চিঠিতে তিনি অসথ্য তথ্য দিয়েছেন। খোদ ঢাকা শহরে তার একাধিক প্লট, ফ্ল্যাট রয়েছে। যদিও তিনি তার আবেদনে বলেছিলেন তার কোন জায়গা জমি নেই। তার মিথ্যা তথ্য ফাঁস হওয়ায় অনেকটা তড়িঘড়ি করে তার আবেদন প্রত্যাহার করে নিয়েছেন। যদিও তিনি বিএনপির প্রাণ তৃণমূলের নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের অনুভূতির কথা জানিয়েছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.