ফিরিঙ্গিবাজার জীবনচিত্র’র উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা

0

সিটি নিউজঃ সামাজিক সংগঠন জীবন চিত্রের চেয়ারম্যান ডা. লুসি খান বলেছেন, ডেঙ্গু রোগ এখন সারাদেশে মহামারী আকারে ছড়িয়ে পড়েছে। সারাদেশে হাজার হাজার রোগী ডেঙ্গু জ¦রে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছে। চট্টগ্রামে ডেঙ্গু জ¦রে গতকাল বাদশা মোল্লা নমে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তাই সামাজিক সংগঠন জীবন চিত্র ও সমাজকল্যাণ যুব পরিষদের পক্ষ থেকে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণসহ বিভিন্ন ধরনের কর্মসূচি পালন করা হচ্ছে।

ডেঙ্গু বিষয়ে চট্টগ্রামবাসীকে সচেতন করতে নগরীর ফিরিঙ্গিবাজার, চকবাজার, সদরঘাটসহ ও বিভিন্ন মসজিদে লিফলেট বিতরণ করা হয়। প্রতিদিন ডেঙ্গু রোগীদের স্বল্পমূল্যে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

তিনি আজ ৩১ সেপ্টেম্বর শনিবার বিকালে নগরীর ফিরিঙ্গিবাজারে জীবনচিত্র ও সমাজ কল্যাণ যুব পরিষদের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণকালে এ কথা বলেন।

তিনি ডেঙ্গু নির্মূলে সবাইকে সচেতন হয়ে আত্মমানবেতার সেবায় এগিয়ে আসার আহবান জানান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সামাজিক সংগঠন জীবন চিত্রের সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ চৌধুরী, ফিরিঙ্গিবাজার ওয়ার্ড সমাজ কল্যাণ যুব পরিষদের সভাপতি মোহাম্মদ হারুন অর রশিদ, সমাজসেবক আসাদুর রহমান টিপু, দীপক চৌধুরী কালু, শিব্বির আহমেদ, সৈয়দ আরিফ, মো. আরাফাত, সেলিনা আকতার, সাদিয়া আকতার, সালমা আকতার, শেফালী আকতার, টিশান দাশ, অভি দাশ, অঞ্জলী দাশ, মো. আকাশ, নুরুল আনোয়ার প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.