কাদের সিদ্দিকী রাজনৈতিক স্বার্থের জন্য ফ্রন্টে এসেছিলেনঃ গয়েশ্বর 

0

সিটি নিউজ ডেস্কঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী আপনার রাজনৈতিক স্বার্থ বিবেচনায় ফ্রন্টে এসেছিলেন। আর নিজের স্বার্থ বিবেচিত হয়নি বলেই সেখান থেকে ফেরত যাবেন, এটা অস্বাভাবিক কিছু না। ঐক্যফ্রন্ট ত্যাগ প্রসঙ্গে গয়েশ্বর বলেন, আপনি তারেক রহমানকে নেতা বানানোর জন্য ফ্রন্টে আসেন নাই। তারেক রহমান জনগণের নেতা।

আজ শনিবার (৩১ আগস্ট) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জাতীয়তাবাদী প্রজন্ম ৭১ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ সকল রাজবন্দির মুক্তির দাবি’ শীর্ষক এ সভা অনুষ্ঠিত হয়।

কাদের সিদ্দিকীকে উদ্দেশ্য করে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আপনাকে একটা কথা বলতে চাই- আপনি তারেক রহমানকে নেতা বানাবেন কেন। কারণ ফ্রন্ট প্রতিষ্ঠিত হওয়ার আগেই তারেক রহমান নেতা হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। আর তারেক রহমান নেতা হিসেবে প্রতিষ্ঠিত বলেই তো, পত্র-পত্রিকায় তাকে নিয়ে আলোচনা হয়। তাকে নিয়ে পক্ষে-বিপক্ষে কথা হয়। সুতরাং নেতা বলেই বিদেশে বসে তিনি দলকে নেতৃত্ব দিচ্ছেন।

তিনি আরও বলেন, আকার-ইঙ্গিতে কেউ তার (তারেক) নেতৃত্বের প্রতি অনিশ্চয়তা প্রকাশ করেননি। আর তারেক রহমানকে নেতা আপনাকে (কাদের সিদ্দিকী) বানাতে হবে। কারণ নেতা তৈরি হয় জনগণের ইচ্ছার ওপর।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.