শেখ আরেফ বিল্লাহ সুলতানপুরীর ১৪ তম ওরছ সম্পন্ন

0

সিটি নিউজ,পটিয়া :  আন্জুমান-এ আশেকানে গাউসুল আজম সুলতানপুরী কেন্দ্রিয় নির্বাহি পরিষদের উদ্যোগে পটিয়ার হাইদগাঁও মুজিবনগর বাইতুজ জাকেরীন সাতগাছিয়া দরবার শরীফে গত ৬ সেপ্টেম্বর শুক্রবার পবিত্র ওরছ অনুষ্ঠিত হয়েছে। হুজুর গাউছে জামান হযরতুলহাজ্ব শাহসূফি আল্লামা সৈয়্যদুশ শেখ আবু মোহাম্মদ আরেফ বিল্লাহ সুলতানপুরী (কঃ)’র এই ১৪ তম ওরছে ছদারত ও দেশ ও জাতির সমৃদ্ধি কামনায় আখেরী মোনাজাত করেন তাঁহার যোগ্য উত্তরসুরী বড় ছাহেবজাদা সাতগাছিয়া দরবার শরীফের বর্তমান সাজ্জাদানশীন আওলাদে রাসূল(দঃ) মুরর্শিদে বরহ্বক তাজুল আশেক্বীন হুজুর গাউছে দাওরান হযরতুলহাজ্ব শাহসূফি আল্লামা শেখ সৈয়দ ফরমান উল্লাহ সুলতানপুরী (মাঃজিঃআঃ)।

বিশেষ মেহমান হিসেবে তশরীফ আনেন বাবাজান কেবলার একমাত্র ছাহেবজাদা নায়েবে সাজ্জাদানশীন আওলাদে রাসূল(দঃ) শায়খুত ত্বরিকত হযরতুলহাজ্ব শাহসূফি মুফতি শেখ সৈয়দ আবুল মুজতবা হুজ্জাতুল মুবাল্লীগ সুলতানপুরী (মাঃজিঃআঃ)।

মেহফিলে উপিস্থত ছিলেন চিকন খলিফা (রহঃ) সিনিয়র মাদ্রাসা প্রিন্সিপাল হযরত মাওলানা আলহাজ্ব কাজী হাফেজ আহমদ আল কাদেরী (মা:), গোমদন্ডি দরবার শরীফ নায়েব সাজ্জাদানশীন পীরে তরিক্বত হযরত শাহসূফি মাওলানা সৈয়দ আহমদুল হক্ব মাইজভান্ডারি (মাঃ)।

বাদ এশা হতে মেহফিলে সেমা রাত ১২ টা ১মিনিটে সালাতুত তাহাজ্জুদ ও সারারাত ব্যাপি মিলাদ মেহফিল আখেরী মুনাজাত ও নেয়াজ বিতরণ করা হয়। পবিত্র ওরছে মাদরাসা এতিম খানা পরিচালনা কমিটির পক্ষ থেকে থেকে দুইজন হাফেজকে দস্তারবন্দী ও সম্মাননা প্রদান করা হয়।

আরো উপস্থিত ছিলেন মুহাম্মদ ফজল সওদাগর, আব্দুল খালেক চেয়ারম্যান, আলহাজ্ব মোহাম্মদ নুরুল ইসলাম ,হযরত মাওলানা হাফেজ মুহাম্মদ ফারুক আল-কাদেরী , মোহাম্মদ আবু তৈয়ব, ডা. এম এ হোসেন, ইঞ্জি: জাকের,মাওলানা ইয়াছিন,আবুল হাশেম মতি মেম্বার,মুহাম্মদ নাজিম উদ্দিন, ছদরুল্লাহ খান,সাইদুল ইসলাম(টুটুল),ইসমাঈল ফকির,রফিক,মহিউদ্দিন,মীজান, সাকিব, রানা,শাকিল উদ্দিন, জসিম উদ্দিন,হারুনুর রশীদ,এরফান, জমীর প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.