সাদার্ন ইউনিভার্সিটিতে ইংরেজি বিভাগে বিদায় অনুষ্ঠান

0

সিটি নিউজঃ সাদার্ন ইউনিভার্সিটির ইংরেজি বিভাগে ৩৬তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান গত রবিবার স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সাদার্ন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা। আরও উপস্থিত ছিলেন উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান প্রফেসর ড. ইসরাত জাহান, ইংরেজি বিভাগের প্রধান সাফিন মোহাম্মদ জন ও বিভাগের শিক্ষকবৃন্দসহ শিক্ষার্থীরা।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা বলেন, বিদায়ী শিক্ষার্থীদের জন্য আমার শুভ কামনা রইল। চাকরীর ক্ষেত্রে ইংরেজি বিভাগের শিক্ষার্থীরা আলাদা গুরুত্ব পেয়ে থাকে কারণ দেশের প্রেক্ষাপটে ভালো ইংরেজি জানা যোগ্য লোকের অভাব রয়েছে। ইতোমধ্যে এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা দেশে বিদেশে নিজেদের ক্যারিয়ার গড়ে বাংলাদেশকে উজ্জ্বল করেছে। সুশিক্ষার মাধ্যমে দেশের কল্যাণে কাজ করে যাবে সাদার্ন শিক্ষার্থীরা এটাই প্রত্যাশা করছি

প্রফেসর সরওয়ার জাহান বলেন, সাদার্ন ইউনিভার্সিটি থেকে শিক্ষা সনদ অর্জন মানে তোমরা আজীবনের জন্য সাদার্ন পরিবারের সদস্য হয়ে গেলে। এ ইউনিভার্সিটি তোমাদের প্রতিষ্ঠান, এর ভালো মন্দ নির্ভর করছে তোমাদের উপর।

বিদায়ী শিক্ষার্থীরা তাদের বক্তব্যে নিজেদের অনুভূতি ও অভিজ্ঞতা বর্ণনা করেন । পরে উপস্থিত সকলে সাংস্কৃতিক আয়োজন উপভোগ করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.