অভিযান চলবে-দুর্নীতিবাজ কেউ ছাড় পাবে নাঃ কাদের

0

সিটি নিউজ ডেস্কঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতিবাজ কাউকে ছাড় দেয়া হবে। দুর্নীতি বিরোধী অভিযান চলবে। তিনি বলেন, যাদের লক্ষ্য করে ‘শুদ্ধি অভিযান’ চালানো হচ্ছে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে। কেউ ছাড় পাবে না।

আজ শনিবার (১৯ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জের মেঘনা ঘাট এলাকায় পুরাতন মেঘনা সেতুর অ্যাপ্রোচ সড়কের সংস্কার কাজ পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের কাছে তিনি একথা বলেন।

আবরার হত্যাকাণ্ড প্রসঙ্গে তিনি বলেন, বুয়েটের ছাত্র আবরার হত্যাকাণ্ডের পর প্রধানমন্ত্রীর নির্দেশে সব আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ছাত্রলীগের নেতাকর্মী হওয়ার পরও তাদের কোনো ছাড় দেয়া হয়নি।

আওয়ামী লীগের সহযোগী যেসব সংগঠনের মেয়াদ সাত-আট বছর পেরিয়ে গেছে সেসব সংগঠনের সম্মেলন নভেম্বরের মধ্যে শেষ হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, এসব সম্মেলনে নতুন নবীন-প্রবীণের সমন্বয়ে নেতৃত্ব গঠন করা হবে।

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা একজন চেঞ্জ মেকার। তিনি সব সময়ই সম্মেলনের মাধ্যমে আধুনিক ও প্রযুক্তিজ্ঞান সম্পন্ন নবীন-প্রবীণের সমন্বয়ে কমিটি গঠন করে থাকেন।

আওয়ামী লীগের সম্মেলনও নির্ধারিত সময়ে হবে জানিয়ে দলটির সাধারণ সম্পাদক বলেন, সেই সম্মেলনে নবীন-প্রবীণের সমন্বয় ঘটবে। সম্মেলনের মাধ্যমে দলের নেতৃত্বে অনেক নতুন মুখের জায়গা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.