রাঙ্গুনিয়া দুই থানায় উন্নীত করার প্রস্তাব অনুমোদন

0

সিটি নিউজ ডেস্কঃ উত্তর চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানাকে দুই থানায় রূপান্তরের প্রস্তাব অনুমোদ করা হয়েছে। প্রস্তাব অনুযায়ী চট্টগ্রাম কাপ্তাই প্রধান সড়কের উত্তরাংশ উত্তর রাঙ্গুনিয়া ও দক্ষিণাংশ দক্ষিণ রাঙ্গুনিয়া থানা নামকরণ হবে। পদ্মা সেতুর দুই পাড়ে (উত্তর ও দক্ষিণ) দুই থানাসহ দেশের বিভিন্ন স্থানে সাতটি থানা স্থাপিত হচ্ছে। অপরদিকে সিলেটের বিশ্বনাথ পৌরসভা হচ্ছে।

আজ সোমবার (২১ অক্টোবর) প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটি (নিকার) এ সংক্রান্ত প্রস্তাব অনুমোদন দিয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয়ে নিকার সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতে সভাপতিত্ব করেন। সভা শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

শফিউল আলম বলেন, পদ্মা সেতুর দুই পাড়ে উত্তর ও দক্ষিণ থানা স্থাপনের প্রস্তাব অনুমোদন দিয়েছে নিকার। যমুনা সেতুতে যেভাবে আছে একই রকমভাবে হবে।

মন্ত্রিপরিষদ সচিব বলেন, চুয়াডাঙ্গার দর্শনাকে থানায় উন্নীত, ঠাকুরগাঁও সদর থানাকে বিভক্ত করে ভুল্লী নামে নতুন থানা, নোয়াখালী জেলার হাতিয়ার ভাষানচরে নতুন থানা, চট্টগ্রামের রাঙ্গুনিয়াকে বিভক্ত করে দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় উন্নীত করার প্রস্তাব অনুমোদিত হয়েছে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.