মেয়রের বিরুদ্ধে অভিযোগ করায় বের করে দিলেন কাউন্সিলরকে

0

বাঁশখালী প্রতিনিধিঃ চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর বাবলা কুমার দাশকে পৌরসভার কার্যালয় থেকে বের করে দিলেন মেয়র সেলিমুল হক চৌধুরী।

আজ মঙ্গলবার (২৯ অক্টোবর) সকালে কাউন্সিলর বাবলা দাশ পৌরসভা কার্যালয়ে গেলে মেয়র তাকে গালিগালাজ করে বের করে দেন।

জানা যায়, বাঁশখালী পৌরসভার মেয়রের বিরুদ্ধে ৪ কাউন্সিলর নানা দুর্নীতির অভিযোগ করেন স্থানীয় সরকার চট্টগ্রাম, দুদক থেকে শুরু করে বিভিন্ন দফতরে। তারই ভিত্তিতে গত ২২ অক্টোবর স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ-পরিচালক ইয়াছমিন পারভীন তিবরীজি বাঁশখালী পৌরসভা কার্যালয়ে ঘটনা তদন্তে আসেন এবং দুদকের পক্ষ থেকে বাঁশখালী পৌরসভায় তদন্তে এসে চাউল বিতরণ না করার সত্যতা পান।

এদিকে ৪ কাউন্সিলর মেয়রের বিরুদ্ধে অভিযোগ করায় মেয়র এবং অভিযোগকারী ৪ কাউন্সিলরের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়।

আজ সকালে কাউন্সিলর বাবলা কুমার দাশ পৌরসভা কার্যালয়ে গেলে সেখানে সহকারী একাউন্টিংয়ের রুমে বসে থাকা মেয়র সেলিমুল হক চৌধুরী কাউন্সিলর বাবলা কুমার দাশকে ‘বাঁশখালী পৌরসভা থেকে চলে যা, তোরা আমার বিরুদ্ধে অভিযোগ দিয়েছিস, আমি তোদেরকে দেখে নেব’ বলে আরো নানা ধরনের অকথ্য ভাষায় গালিগালাজ করেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এ ব্যাপারে পৌর কাউন্সিলর বাবলা কুমার দাশ সাংবাদিকদের বলেন, আমি নির্বাচিত কাউন্সিলর। তাই পৌরসভায় যাওয়ার আমার অধিকার রয়েছে। সে হিসেবে পৌরসভায় গেলে মেয়র আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে পৌর কার্যালয় থেকে বের করে দেন। তা নিয়ে আমি স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে শুরু করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়কে অভিযোগ করেছি।

আগামীকাল বুধবার পৌরসভায় ৩৯তম মাসিক মিটিং আহবান করা হয়েছে। এভাবে আচরণ করলে আমরা কিভাবে মিটিংয়ে অংশগ্রহণ করবো। এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে কাউন্সিলর বাবলা কুমার দাশ স্থানীয় সরকার চট্টগ্রামের উপ-পরিচালক, স্থানীয় সরকার চট্টগ্রামের সচিব, বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং বাঁশখালীর কর্মরত সাংবাদিকদের অভিযোগ সহকারে উক্ত ঘটনা অবহিত করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.