কুতুবজোম ১নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হচ্ছেন আব্দু শুক্কুর

0

জামাল জাহেদ, মহেশখালি : আসন্ন কুতুবজোম ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে জনগণের কল্যাণে কাজ করতে আগ্রহী হয়ে এবার ১ নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হচ্ছেন-বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক,ন্যায় বিচারক,অন্যায়ের প্রতিবাদী, গরিব অসহায় মানুষের আশ্রয়স্থল, ঘটিভাংগা পুরাতন মসজিদ কমিটির সম্মানিত সাধারণ সম্পাদক জনাব আব্দু শুক্কুর।

তিনি পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে কুতুবজোম ইউনিয়নের ১নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে রূপান্তর করতে ওয়ার্ডের দারিদ্র, নিপীড়িত, জনগণের অভাব-অনটন দূর করতে এবং বিচার ব্যবস্থাসহ নানা খাতে আমূল পরিবর্তনে নির্বাচনে প্রার্থী হচ্ছেন বলে তিনি সাংবাদিক জামাল জাহেদকেকে অভিমত প্রকাশ করেছেন। আগামী দিনে নির্বাচিত হয়ে মহেশখালীর সেরা ওয়ার্ড হিসাবে ঘটিভাংগা কে উন্নত মডেল হিসাবে জেলায় পরিচিত করতে।

কুতুবজোম ১নং ওয়ার্ডেও বিশিষ্ট সমাজ সেবক,ন্যায় বিচারক,জনাব আব্দু শুক্কুর সাংবাদিককে জানান, এতদিন সঠিক নেতৃত্বেও অভাবে এলাকাবাসী কাঙ্খিত উন্নয়ন ও সরকারী পরিসেবা থেকে বঞ্ছিত হয়েছে। বর্তমান সরকার আসার পরও উন্নয়ন দেখেনি এলাকাবাসী ।তিনি আরো বলেন, তিনি মেম্বার নির্বাচিত হলে এলাকার জনগণের পরামর্শ ও সহযোগিতায় ওয়ার্ডেও উন্নয়নের কাজ সর্বপ্রথম শুরু করা হবে।

কুতুবজোম ইউনিয়নের ১নং ওয়ার্ডেও জনগণের মাঝে সঠিক সময়ে বিচার ব্যবস্থা নিশ্চিত করতে আলাদাভাবে বোর্ড গঠন করা হবে। সরকারী সবধরণের সহায়তা ১নং ওয়ার্ডেও জনগণের মাঝে সমহারে বন্টন করা হবে। ঘটিভাংগা স্কুল নানা ভাবে সরকারের অবহেলার স্বীকার, কোন ভাবেই ঘটিভাংগার প্রধান সড়ক সঃস্কার করা হচ্ছেনা,বেরিবাধের বাহিরে থাকা হাজার হাজার পরিবার জোয়ারের পানিতে তলিয়ে যায়,টেকসই বেরিবাধের জন্য কোন নেতা কাজ করছে,সরকার হাত ভরে দিলেও কোন কাজে আসতেছেনা,সঠিক নেতার অভাবে,এলাকার আইন শৃঙখলা সম্পুর্ণ ভেংগে পড়েছে,জুয়া মদ গাজার আসরে অবৈধভাবে অভিভাবকহীন হয়ে পড়েছে।

জনাব আব্দু শুক্কুর এসব সকল ধরণের বৈষম্য দুর করে, এলাকাবাসীর সুনাম ও সুরক্ষিতত ভাবে নিরাপদ সমাজ গড়তে আগ্রহী,সকলের মতামতের ভিত্তিতে কাজ করা হবে। বর্তমান কুতুবজোম ইউনিয়নের ১নং ওয়ার্ডেও প্রতিনিধি হওয়ার জন্য একটি অশুভ সাংষ্কৃতিক চালু হয়েছে। জনগণকে এই সংষ্কৃতি থেকে বের করে সঠিক নেতৃত্বে তুলে আনতে হবে। কারন পুরা কুতুবজোম ইউনিয়নের ৯টি ওয়ার্ডে কোন ওয়ার্ডে আয় হয়না তেমন,সেই হিসাবে ইউপির ইনকামের নানা উৎস ঘটিভাংগা, বছরে ঘটিভাংগা সোনাদিয়া থেকে লাখ লাখ টাকা ইউনিয়ন পরিষদ নিয়ে যায়,অথচ সবচেয়ে অবহেলিত ঘটিভাংগা সোনাদিয়া,ভেতরের রাস্তাটা বিএনপি আমল থেকে স্থানীয় জনগণ দাবি করে আসলেও সব সময় কতিপয় কিছু অসাধু নেতৃত্বগুণের কারনে হয়নি,তিনি নির্বাচিত হলে প্রথমে যে কোন মুল্যে ভেতরের সড়ক করার অঙ্গীকার করেন,তিনি সাংবাদিকদের মাধ্যমে ১নং ওয়ার্ডেও এলাকাবাসীর দোয়া ও ঈদ শুভেচ্ছা জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.