বাঁশখালীতে যুব মহিলালীগে রাওকাত সভাপতি-রোকসানা সম্পাদক

0

বাঁশখালী প্রতিনিধিঃ বাঁঁশখালীর রাজনীতির ইতিহাসে প্রথম বারের মত অনুষ্টিত হল বাংলাদেশ যুব মহিলালীগের বাঁশখালী উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন । আর এ সন্মোলনের মাধ্যমে রাজনীতিতে অভিসিক্ত হলেন এমপি কন্যা রাওকাতুন নুর চৌধুরী। যুব মহিলালীগের সন্মোলনকে ঘিরে দুইদন থেকে বাঁশখালীতে অবস্থান করছেন বাংলাদেশ যুব মহিলালীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদিকা ও সাবেক সংসদ সদস্য অধ্যাপিকা অপু উকিল এর নেতৃত্বে একদল মহিলানেত্রী।

অনুষ্ঠানে বাঁশখালী উপজেলা মহিলা যুবলীগ নেত্রী রাওকাতুন নূর চৌধুরী প্রিয়তাকে সভাপতি, রোকসানা আক্তারকে সাধারণ সম্পাদক, তসলিমা আক্তার ও রহিমা আক্তারকে যুগ্ম সাধারণ সম্পাদক করে বাঁশখালী উপজেলা মহিলা যুবলীগের চার সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

যুব মহিলালীগের সন্মোলন উপলক্ষে রবিবার বিকালে বাঁশখালী উপজেলা সদরস্থ গ্রীণ পার্ক কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও সন্মোলন বাঁশখালী উপজেলা মহিলা যুবলীগের নেত্রী রাওকাতুন নুর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি। বিশেষ ছিলেন, বাংলাদেশ যুব মহিলালীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদিকা ও সাবেক সংসদ সদস্য অধ্যাপিকা অপু উকিল, সম্মেলন উদ্বোধক ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা যুবলীগের আহবায়ক এডভোকেট জোবাইদা গুলশান আরা জিমি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী মহিলা যুবলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও ঢাকা মহানগর উত্তরের প্যানেল মেয়র ডেইজি সরোয়ার, কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক খাদিজা আক্তার শিল্পী, কাযনির্বাহী সদস্য কামরুন্নাহার লিপি, উছমিন আরা বেলী, বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল গফুর, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য শাহিদা আক্তার জাহান, বাঁশখালী মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমী, দক্ষিণ জেলা মহিলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও চন্দনাইশ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এড.কামেলা খানম রুপা, সরল ইউপি চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি ও চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, কালীপুর ইউপি চেয়ারম্যান আ.ন.ম শাহাদত আলম, চাম্বল ইউপি চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক চৌধুরী, দক্ষিণ জেলা যুবলীগ নেত্রী কামরুন নাহার, দিপু সেন ,রোকসানা আহমেদ সুখী, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রায়হান জান্নাত,মহিলা কাউন্সিলর রোজিয়া সোলতানা রুজি, রোজিনা সুলতানা সহ আওয়ামী লীগ যুবলীগ,ছাত্রলীগ ও মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনে বক্তারা সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কার্যক্রমকে এগিয়ে নিতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান মহিলা নেত্রীদের ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.