এনআইডি জালিয়াতিঃ ইসির দুই কর্মচারী কারাগারে

0

সিটি নিউজঃ রোহিঙ্গাদের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) কেলেঙ্কারির ঘটনায় নির্বাচন কমিশনের (ইসি) আরো দুই কর্মচারীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ রোববার (১ ডিসেম্বর) চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ওসমাণ গণির আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। দুইজন হলো- সাগর চৌধুরী ও সত্যসুন্দর দে। তারা বর্তমানে ঢাকায় কর্মরত এবং মামলার এজাহারনামীয় ৪ ও ৫ নম্বর আসামি বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ জানান, রোহিঙ্গাদের জাতীয় পরিচয়পত্র পাইয়ে দেয়ার ঘটনায় দায়ের করা মামলায় এজাহারনামীয় আসামি সাগর চৌধুরী ও সত্যসুন্দর দে হাইকোর্ট থেকে চার সপ্তাহের জামিনে ছিলেন। রবিবার আদালতে হাজির হয়ে ফের জামিনের আবেদন করলে আদালত তা নাকচ করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, এর আগে রোহিঙ্গাদের জাতীয় পরিচয়পত্র পাইয়ে দেয়ার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নির্বাচন কমিশনের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের উচ্চমান সহকারী মো. আবুল খায়ের ভূঁইয়া (৪৫) ও মীরসরাই উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী আনোয়ার হোসেন নামে দুই কর্মচারীকে গ্রেপ্তার করেছিল পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.