সাবেক জুরার ছালেহ আহমদ চৌধুরীর ১৬ তম স্মরণসভা অনুষ্ঠিত

0

সিটি নিউজ ডেস্ক :  চট্টগ্রাম জজ আদালতের সাবেক জুরার (বিচারক) ছালেহ আহমদ চৌধুরীর ১৬ তম স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২ ডিসেম্বর) উক্ত স্মরণসভার আয়োজন করে বটতলী শাহ মোহছেন আউলিয়া এয়াকুবিয়া দাখিল মাদ্রাসা কর্তৃপক্ষ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মরহুম ছালেহ আহমদের ছেলে অ্যাডভোকেট সালাহ উদ্দীন আহমদ চৌধুরী। তিনি বলেন, ‘বটতলী শাহ মোহছেন আউলিয়া এয়াকুবিয়া দাখিল মাদ্রাসা আমার দাদা করে গেলেও বাবার পরবর্তীতে আমরা এই প্রতিষ্ঠানের সাথে আছি। তাছাড়া আমার বাবা মরহুম ছালেহ আহমদ বটতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জন্য ৪০ শতক জায়গা দান করেছেন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন অ্যাডভোকেট সালাহ উদ্দীন আহমদ চৌধুরী

বাবার স্মৃতিচারণ করে আবেগ আপ্লুত হয়ে তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে আমার দাদা, বাবা এই মাদ্রাসার সাথে ছিলেন। আগামীতেও আমরা এই প্রতিষ্ঠানের সাথে থাকবো। এজন্য সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মাদ্রাসা হলরুমে অনুষ্ঠিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মাদ্রাসার প্রিন্সিপ্যাল মোঃ হাশেমুর রশিদ। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সাংবাদিক এম আনোয়ারুল হক।

বিশেষ অতিথি ছিলেন, মোঃ জালাল উদ্দীন আহমেদ চৌধুরী মন্জু, মোঃ নিজাম উদ্দীন আহমেদ চৌধুরী, অধ্যাপক ইমতিয়াজ উদ্দীন আহমেদ চৌধুরী, বটতলী এস এম আউলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম, আল্লামা ইকবাল একাডেমীর পরিচালক ডিআইএম জাহাংগীর আলম, সাংবাদিক জাহেদুল হক, সাংবাদিক ইমরান এমি, সাংবাদিক জিন্নাত আয়ুব, সাংবাদিক ডিএইচ মনসুর, সাংবাদিক মহিউদ্দীন মনজুর, আওয়ামী লীগ নেতা মোঃ রফিক আহমেদ খাঁন, রফিকুল ইসলাম তালুকদার, আয়ুব আলী, মোকতারুজ্জামান, হেফাজুর রহমান, যুবলীগ নেতা মোঃ আজগর আলী প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.