নগরে জোর করে মোবাইল কেড়ে নেয়ার চেষ্টা ৩ জন গ্রেফতার

0

সিটি নিউজঃ নগরের কোতোয়ালী থানাধীন সরকারী মুসলিম উচ্চ বিদ্যালয়ের সামনে পথচারীকে থামিয়ে মারধর করে মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হরো- মোঃ মেহেরাজ রহমান রাকিব (১৯), পিতা- আব্দুর রহমান রকি, সৎ পিতা- মোঃ রুবেল, মাতা- রাশেদা বেগম রাসু, সাং- চেয়ারম্যান ঘাটা, এবি দাশ লেইন, মোক্তার সওদাগরের কলোনী, মহিউদ্দিনের বাড়ি, থানা- কোতোয়ালী, চট্টগ্রাম, বর্তমানে- তুলাতলী, লিজা বিল্ডিং, ৩য় তলা, ১নং বাসা, থানা- কোতোয়ালী, চট্টগ্রাম, মোঃ রানা (১৯), পিতা- মোঃ আলমগীর, মাতা- রিনা বেগম, সাং মোল্লা পাড়া, মোক্তার কমিশনারের বাড়ি, থানা- লবণচড়া, জেলা- খুলনা, বর্তমানে- আলকরণ, নগর ক্লাবের পরে, দোভাষ কলোনী, মামুন সাহেবের ভাড়াটিয়া, থানা- সদরঘাট, চট্টগ্রাম, ও মোঃ মিরাজ হোসেন (১৯), পিতা- মোঃ জামাল হোসেন, মাতা- কামরুন নাহার, সাং- ফিরিঙ্গী বাজার, ৩৩ নং বংশাল রোড, সিপিডিএল বিল্ডিং সংলগ্ন পুলের পাশে, শাহজাহান ড্রাইভারের বাড়ি, থানা- কোতোয়ালী, চট্টগ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, মো. নাছির (২০) কোতোয়ালী থানাধীন জেল রোডস্থ রিফাত রেক্সিন নামের দোকানে চাকরি করেন। মঙ্গলবার রাতে ডিউটি শেষে পটিয়ায় নিজের বাড়িতে যাওয়ার পথে নাছির ও তার বন্ধু আরমানের পথরোধ করে গ্রেফতারকৃতরা। এ সময় কিলঘুষি মেরে ও ভয়-ভীতি দেখিয়ে তাদের মোবাইল ফোন কেড়ে নেওয়ায় চেষ্টা করে তারা। তখন ঘটনাস্থলের কিছুটা সামনে থাকা নাছির ও আরমানের দুই বন্ধু শাহজাহান ও সাইফুলসহ অন্য পথচারীরা এগিয়ে এসে তিনজনকে ধরে ফেলে।

পরবর্তীতে সংবাদ পেয়ে দ্রুত কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে এসে ৩ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.