চুনতিতে হেলিকপ্টারে নেয়া হচ্ছে জয়নুল আবেদীন’র মরদেহ

0

আরিফুল ইসলাম রিফাত, (লোহাগাড়া) চট্টগ্রামঃ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতিতে আজ হেলিকপ্টার যোগে আসছেন প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নুল আবেদীন (বাচ্চু) বীরবিক্রম, পিএসসি।তবে জীবিত নয় এবার আসবেন নিতর দেহ নিয়ে।সোনালী জীবনের সব মায়া ছেড়ে গ্রামের মাটিতে মা-বাবার পাশে চিরনিদ্রায় শায়িত হবেন।

তার মরদেহ গতকাল বুধবার সন্ধ্যা ছয়টায় সিঙ্গাপুর থেকে দেশে আনা হয়েছে।এবং ঢাকা থেকে আজ বৃহস্পতিবার হেলিকপ্টার যোগে তার গ্রামের বাড়িতে আনা হবে।এদিন বাদ আছর চুনতি সীরত ময়দানে শেষ জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।এরপর রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।বিষয়টি নিশ্চিত করেছেন মরহুমের মামাত ভাই আনোয়ার কামাল।

তিনি বলেন, বুধবার সন্ধ্যায় জয়নুল আবেদীনের মরদেহ দেশে আনা হয়েছে।এবং

আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় ঢাকার ক্যান্টনমেন্ট কেন্দ্রীয় মসজিদে প্রথম জানাজা শেষে সেখান থেকে দুপুর ২টায় হেলিকপ্টার যোগে গ্রামে আনার কথা রয়েছে।

প্রসঙ্গত, মোহাম্মদ জয়নুল আবেদীন গত মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় বিকেল ৫টা ১৩মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই কন্যা রেখে যান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.