সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাসহ ৩ জন নিহত

0

সীতাকুণ্ড প্রতিনিধিঃ চট্টগ্রামের সীতাকু-ে উপজেলার ফৌজদারহাটে একটি লরীর সাথে প্রাইভেটকারের সংঘর্ষে বাংলাদেশ ব্যাংকের ডেপুটি ডাইরেক্টরসহ একই পরিবারের ৩ জন নিহত এবং দুইজন আহত হয়েছে। বান্দরবান থেকে তারা ঢাকা ফিরছিলেন।
জানা গেছে, নিহত সাইফুজ্জামান মন্টু বাংলাদেশ ব্যাংকের ডেপুটি ডাইরেক্টর।

আজ শনিবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৭ টার সময় ফৌজদারহাটস্থ বাংলা বাজারের বাইপাস সড়কের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো সাইফুজ্জামান মিন্টু (৫০) দুইবোন তাসরিন (১৩) তাসপিয়া (১৪)।

গুরুতর আহত হয়েছে সাইফুজ্জামানের ন্ত্রী কনিকা বেগম (৩৫) ছেলে মন্টি (৭)। তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) হাসপাতালে ভর্তি আছে। খবর পেয়ে সীতাকু- কুমিরা ফায়ার সার্ভিস ও বার আউলিয়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করে।

দুর্ঘটনায় নিহত ২ বোন তাসরিণ ও তাসপিয়া
দুর্ঘটনায় নিহত ২ বোন তাসরিণ ও তাসপিয়া

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, বান্দরবান থেকে ঢাকায় ফেরার পথে উপজেলার বাংলাবাজার বাইপাস সড়কে একটি লরী প্রবেশ করার সময় দুইটি প্রাইভেটকারের সাথে মুখোমুখী সংঘর্ষ ঘটে। এসময় প্রাইভেটকার দুটি দুমড়ে মুছড়ে যায়। একটি প্রাইভেটকারে থাকা এক পরিবারের সদস্যদের মধ্যে দুইবোন ঘটনাস্থলে নিহত হয় এবং আহত তিন জনকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে সাইফুজ্জামান মারা যান বলে পুলিশ জানায়।

বার আউলিয়া হাইওয়ে থানার এসআই কাউসার জানান, লরীটি ড্রাইভাইসহ আটক করা হয়েছে। প্রাইভেটকার দুইটি থানায় নিয়ে যাওয়া হয়েছে। অপর কারের ড্রাইভার সুস্থ আছেন। আহত নিহতদের বাড়ি চাঁদপুর জেলার কচুয়া থানার নিশ্চিন্তপুর গ্রামে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল হক ভূঁইয়া জানান, সীতাকু-ে সড়ক দুর্ঘটনায় আহত বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামানসহ তার স্ত্রী ও ছেলেকে হাসপাতালে আনার পর বেলা ১১টার দিকে সাইফুজ্জানের মৃত্যু হয়। তার মাথায় মারাত্মক আঘাত লেগেছে। স্ত্রী এবং ছেলের অবস্থাও আশংকাজনক। তাদের হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে নিউরোসার্জারি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.