এক বছরের মধ্যে কালুরঘাট সেতু দৃশ্যমান হবেঃ মোছলেম

0

সিটি নিউজঃ চট্টগ্রাম-৮ আসনে আওয়ামী লীগের প্রার্থী মোছলেম উদ্দিন আহমেদ, নির্বাচনে জয়ী হলে এক বছরের মধ্যে কালুরঘাট সেতু নির্মাণের আশ্বাস দেন। তিনি বলেন, আমি একজন রাজনৈতিক কর্মী। নির্বাচনে জয়ী হলে জননেত্রী শেখ হাসিনার সহায়তায় এক বছরের মধ্যে কালুরঘাট সেতু দৃশ্যমান হবে। নির্বাচনী এলাকা মাদকমুক্ত রাখার জন্য কাজ করবো। বিএনপি মিথ্যাচার করে নির্বাচনী পরিবেশ নষ্টের চেষ্টা করছে

আজ সোমবার (৬ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম ক্লাব প্রাঙ্গণের একটি হলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ বলেন, আমরা নিয়মনীতি মেনে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছি। যারা সন্ত্রাসবাদকে প্রশ্রয় দেয়, জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়, তারাই মিথ্যা অভিযোগ করছেন। মিথ্যাচারের মাধ্যমে বিএনপি নির্বাচনী পরিবেশ নষ্টের চেষ্টা করছে। তিনি দাবি করেন, এখনও পর্যন্ত কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি। কোনো নেতাকর্মী আহত হয়নি। অথচ তারা মিথ্যাচার করে যাচ্ছে। বোয়ালখালীর পৌর মেয়র বিএনপি প্রার্থীর পক্ষে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে প্রচারণা চালাচ্ছেন। আমার প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী বিষোদগার করছেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, শ্রমিক লীগ নেতা শফর আলী, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া।

এছাড়া উপস্থিত ছিলেন সাংবাদিক এম নাসিরুল হক, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সাবেক সভাপতি ও বাসস এর ব্যুরো প্রধান কলিম সরওয়ার, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দিন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ব্যুরো প্রধানসহ সিনিয়র সাংবাদিকরা ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.