পাঁচলাইশে চলমান উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে নৌকায় ভোট দিনঃ মোছলেম

0

সিটি নিউজঃ পাঁচলাইশ ওয়ার্ডের চলমান উন্নয়ন কর্মকান্ডে নারীদের সম্পৃক্ত করে আরো বেগবান করতে নৌকায় ভোট দেয়ার আহবান জানান চট্টগ্রাম-৮ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমেদ।

তিনি বলেন, নারীরা এগিয়ে গেলে দেশ এগিয়ে যায়। কারণ একজন শিক্ষিত মা’ই পারেন তার সন্তানকে সুশিক্ষিত করে গড়ে তুলতে। তাই সরকারের চলমান উন্নয়নে নারীদের অংশগ্রহণকে আরো প্রসারিত করতে নৌকায় ভোট দিন।

আজ মঙ্গলবার পাঁচলাইশ ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মোছলেম উদ্দিন আরো বলেন, এ অঞ্চলে অসচ্ছল, বেকার নারীদের জন্য বিভিন্ন কর্মসংস্থান সৃষ্টির জন্য কল-কারখানাসহ বিভিন্ন প্রতিষ্ঠান চালু করার পরিল্পনা রয়েছে।

ছাত্রীদের জন্য কর্মমূখি শিক্ষার ব্যবস্থা করা হবে। নারী শ্রমিকদের জন্য সরকারের নানা কর্মসূচীর সাথে আমিও একাত্ম হয়ে তাদের কল্যাণে কাজ করবো।

চট্টগ্রাম মহানগরে সুয়ারওয়েজ প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে নগরীকে একটি আধুনিক শহরে রূপান্তরের কথা উল্লেখ করে তিনি বলেন, আপনারা যারা মা বোন কন্যা আছেন এই বার্তা সবার ঘরে ঘরে পৌঁছে দিয়ে নৌকায় ভোট দিতে উৎসাহিত করুন। আপনারাই পারেন প্রতিটি নারীকে উৎসাহ দিয়ে ভোট কেন্দ্রে নিয়ে যেতে। সরকারের উন্নয়নের কথা তাদের পৌছে দিয়ে নৌকায় ভোট দেয়ার অনুরোধ জানান।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও কাউন্সিলর নিলু নাগ, স্থানীয় কাউন্সিলর কফিল উদ্দিন, নারী নেত্রী খালেদা আকতার, কাজী শারমিন সুমি, মনোয়ারা বেগম মনি, মালেকা চৌধুরী, ফরিদা ইয়াসমিন, শাহনাজ খান কফিল, আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম, মোস্তাক আহমদ আঙ্গুর, আইয়ুব আলী প্রমুখ

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.