মুজিববর্ষ পালনে আমিরাত প্রজন্ম বঙ্গবন্ধু’র ব্যাপক কর্মসূচী গ্রহণ

0

প্রবাস ডেস্কঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে “প্রজন্ম বঙ্গবন্ধু” সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটি ব্যাপক কর্মসূচী গ্রহণ করেছে।

শুক্রবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় এ উপলক্ষ্যে প্রজন্ম বঙ্গবন্ধু কার্যকরী সংসদ ও সম্মানিত উপদেষ্টা মন্ডলীর সাথে এক মতবিনিময় সভা মদিনা যায়েদ ইব্রাহিম হোটেল কপি হাউজে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি এস এম রফিকুল ইসলামের সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সেলিম উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবু ধাবী যায়েদ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও প্রজন্ম বঙ্গবন্ধুর উপদেষ্টা পরিষদের সম্মানিত চেয়ারম্যান ডঃ হাবিব উল হক খন্দকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবু ধাবী যায়েদ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও প্রজন্ম বঙ্গবন্ধুর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য ডঃ রায়হান জামিল, আবু ধাবী বাংলাদেশ ইসলামিয়া স্কুলের অধ্যক্ষ ও প্রজন্ম বঙ্গবন্ধুর উপদেষ্টা পরিষদের সদস্য মীর আনিসুল হাসান, বিশিষ্ট ব্যবসায়ী, প্রবাসী বীর মুক্তিযোদ্ধা ও উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য আলহাজ্ব জাকের হোসেন, আবু ধাবী বাংলাদেশ ইসলামিয়া স্কুলের অধ্যাপক ও উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য এস এম আবু তাহের ও বিশিষ্ট ব্যবসায়ী ও প্রজন্ম বঙ্গবন্ধুর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য আলহাজ্ব নাজিম উদ্দিন।

বক্তব্য রাখেন সহ-সভাপতি মোহাম্মদ সেলিম চৌধুরী, বাবু সমিরন চৌধুরী, মোহাম্মদ শফিউল ইসলাম, মোহাম্মদ শাহজাহান, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহসান শামীম, মোহাম্মদ হোসেন, এরশাদুল ইসলাম এরশাদ, মোহাম্মদ জাবেদ মিয়া, আলী আকবর। সাংগঠনিক সম্পাদক আবদুল কাইয়ুম করিম ও মনজুরুল আলম মনজু, প্রচার সম্পাদক ফরহাদ বিন মুরাদ, নাজিম উদ্দিন, মোহাম্মদ আইয়ুব, প্রকৌশলী মোহাম্মদ দিদার ও মোহাম্মদ জাহেদ প্রমূখ।

অনুষ্ঠানে বিশদ আলোচনা শেষে সম্মানিত উপদেষ্টা পরিষদ ও কার্যকরী সংসদ একমত হয়ে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে  গৃহীত কর্মসূচীর মধ্যে রয়েছেঃ

* বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ভিক্তিক আলোক চিত্র প্রদর্শনী

* বই মেলা

* নতুন প্রজন্মের দৃষ্টিতে বঙ্গবন্ধু চিত্রাংকন

* বঙ্গবন্ধুকে নিয়ে রচনা লেখা

* প্রবাসী বীর মুক্তিযোদ্ধার সন্তানদের সংবর্ধনা

* প্রজন্ম বঙ্গবন্ধুর সম্মেলন

* সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠান সফল করতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.