আওয়ামী লীগ নেতা মাসুমের মুক্তিলাভ

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগর লালখান বাজার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম জামিনে মুক্তি পেয়েছেন। ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা মামলায় তাকে আটক করা হয়েছিল।

আজ বুধবার (২৯ জানুয়ারি) বিকেলে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান তিনি।

উচ্চ আদালতের জামিন আদেশে দিদারুল আলম মাসুমকে মুক্তি দেওয়া হয় বলে জানিয়েছেন চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার নাশির আহম্মেদ।

মুক্তির পর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন মাসুম। এরপর লালখান বাজার মোড়ে পৌঁছালে সেখানে তার অনুসারীরা ফুলেল শুভেচ্ছা জানান তাকে। এসময় মাসুমকে সাথে নিয়ে মিছিলও করে তারা।

দিদারুল আলম মাসুম নগরীর লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক। চট্টগ্রামের রাজনীতিতে আগে প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরী ও নগর আওয়ামী লীগের সহ সভাপতি ডা. আফসারুল আমীনের অনুসারী হিসেবে রাজনীতি করলেও গত কয়েক বছর ধরে তিনি নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে রাজনীতিতে পরিচিত।লালখান বাজারে সংবর্ধনাঃ

লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম সরকারী সিটি কলেজ শাখার সাবেক সভাপতি বিশিষ্ট সমাজ সেবক দিদারুল আলম মাসুমের কারামুক্তি উপলক্ষ্যে সংবর্ধনা দেয়া হয়েছে। জেল গেইট থেকে লালখান বাজার পর্যন্ত ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্চা সবক লীগ, মহিলা লীগের হাজার হাজার নেতা কর্মী কারাফটকে তাকে সংবর্ধনা প্রদান করেন। এ ছাড়াও লালখান মোড়ে আয়োজিন করা হয় এক অনাড়ম্বর সংবর্ধনা। এতে মহানগর ও ওয়ার্ড নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.