গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে একজন ইউ,পি সদস্যার মৃত্যু

0

বাঁশখালী প্রতিনিধি   :   বাঁশখালী সরল ইউনিয়ন পরিষদের ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য হালিমা আক্তার মণি (২৮) গতকাল ঢাকা মেডিকেল হাসপাতালে ইন্তেকাল করেন। অপরদিকে তার স্বামী বৈলছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল আলিম (প্রঃ সোহাগু)ও বর্তমানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে জানা যায়। তারা ২৬ সেপ্টেম্বর রাতে নিজ বাড়ীতে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরনে আহত হলে প্রথমে তাদেরকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। পরবর্তী অবস্থা আশংকাজনক হলে তাদের ঢাকায় প্রেরণ করা হয়।
সূত্রমতে, সরল ইউ,পি সদস্যা হালিমা আক্তার মণির সাথে বৈলছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল আলিম সোহাগুর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তাদের সংসারে একটি শিশু সন্তানও রয়েছে। গত ঈদুল আযহার পরদিন রাতে নিজ বাড়ীতে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরিত হয়ে স্বামী স্ত্রী দুজনই আহত হয়। প্রথমে তাদের চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। পরবর্তী অবস্থা আশংকাজনক হলে তাদের ঢাকায় প্রেরণ করা হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকালে হালিমা আক্তার মণি মৃত্যুবরণ করে।

এদিকে বৈলছড়ি ইউ,পি চেয়ারম্যান মোঃ ইব্রাহিম খলিল জানান হালিমা আক্তারের স্বামী বৈলছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউ,পি সদস্য আবদুল আলিম প্রকাশ সোহাগুর অবস্থাও আশংকাজনক বলে তিনি জানান। এদিকে ইউ,পি সদস্য হালিমা আক্তার মনি বিগত উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছিল। সে বিএনপি’র রাজনীতির একনিষ্ট কর্মী বলে জানা যায়। হালিমা আক্তার মনি’র মৃত্যুতে সরল ও বৈলছড়ি ইউনিয়নের পরিষদের সকল সদস্যসহ বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষ থেকে গভীর শোক জ্ঞাপন করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.