প্রতিবন্ধীদের নগদ টাকা,হুইল চেয়ার ও সেলাই মেশিন দিল ওসেফ ফাউন্ডেশন

0

চট্টগ্রাম অফিস  :  বুধবার সকাল ১১ ঘটিকায় জসিম উদ্দিন ভবন বাটালী রোড এনায়েত বাজার কার্যলয়ে ওসেফ ফাউন্ডেশনের ২৭ তম প্রতিষ্টা বার্ষিকী পালিত হয়। এসময় চট্টগ্রামের প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরন করেন আমন্ত্রিত অতিথিরা। উক্ত অনুষ্টানে উদ্ধোধক ছিলেন,শংকর রঞ্জন শাহা, যুগ্ন সচিব, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ।

প্রধান অতিথি হিসাবে মাননীয় মেয়র চট্টগ্রাম সিটি কর্পোরেশন, আলহাজ্ব আ জ ম নাছির থাকার কথা ছিল । বিশেষ কারনে অনুষ্টানে যোগ দিতে না পারায় তার পরিবর্তনে অনুষ্টানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র হাছনী । প্রধান বক্তা ছিলেন, মাননীয় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট জনাব মেজবাহ্ উদ্দিন বিশেষ অতিথি হিসাবে ছিলেন,উপ পরিচালক, যুব উন্নয়ন অধিদপ্তর জনাব, মুহাম্মদ মুখলেজুর রহমান, উপ পরিচালক, সমাজ সেবা অধিদপ্তর, বন্দনা দাশ।

গুলবাগিচা কাজী নজরুল ইসলাম গবেষনা কেন্দ্রের সদস্য চুরুলিয়া, কলকাতা , ভারত, জনাব সুর্বন কাজী।
২২ নং ওর্য়াড কাউন্সিলর জনাব, সেলিম উল্লাহ বাচ্চু, সাবেক কাউন্সিলর  জনাব, এম এ মালেক ও ওসেফ ফাউন্ডেশনের উপদেষ্টা, জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ড জনাব, হাকীম মোহাম্মদ আইয়ুব।
সবভাপত্বিত করেন,বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও সভাপতি জনাব, আলহাজ্ব এ, এফ মুহাম্মদুর রহমান। ওসেফ ফাউন্ডেশনের পরিচালক জসিম উদ্দিন বলেন, আমরা এবার দশটি সেলাই মেশিন, পনেরটি হুইল চেয়ার, স্কেস দশটি বিতরন করেছি। মৃত্যু ফাউন্ডেশনে প্রাহকের জমা ছিল মোট ১,৪৭,১৪০ টাকা তার পরির্বতে ডাবল লাভ দিয়ে নগদে বুঝিয়ে দিয়েছি। উত্ত অনুষ্টানে
তিনি প্রতিবন্ধী অসহায় মানুষের পাশে থেকে কাছ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.