চট্টগ্রামে শেখ হাসিনার প্রার্থীকে বিজয়ী করতে হবেঃ শেখ তন্ময় এমপি

0

সিটি নিউজঃ শেখ সারহান তন্ময় এমপি বলেছেন, যুবলীগ, ছাত্রলীগকে ঐক্যবদ্ধ হয়ে চসিক মেয়র পদে শেখ হাসিনার মনোনীত প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরীকে বিজয়ী করতে হবে।

শুক্রবার শেখ তন্ময় এমপি কক্সবাজার থেকে ঢাকা যাওয়ার পথে চট্টগ্রাম রেল ষ্টেশনে নগর যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের ‍উপরোক্ত কথা বলেন।

তিনি বলেন, বিশ্ব দরবারে বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। আমরা অল্প কিছুদিনের মধ্যে স্বাধীনতার মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে মুজিববর্ষ পালন করবো এবং ২০২১ সালে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উৎসব উদ্যাপন করবো। পিতা মুজিবের কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটাতে সক্ষম হয়েছেন। মানুষের মৌলিক চাহিদাগুলো মিটিয়ে, সেগুলোকে আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত মৌলিক চাহিদা মেটাতে কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল বিশ্বে প্রশংসিত স্থান অর্জন করেছে। চট্টগ্রামে বঙ্গবন্ধু টানেল ও লালখান বাজার হতে চট্টগ্রাম বিমানবন্দর পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেস ওয়ে নির্মাণ কাজ সম্পন্ন হলে চট্টগ্রাম হবে দ্বিতীয় সিঙ্গাপুর। আমরা নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ করছি, সেতুর ৬৫ ভাগের উপরে কাজ সম্পন্ন হয়েছে, অচিরেই এই সেতু নির্মাণ কাজ শেষ হলে বাংলাদেশের মানুষের যাতায়ত ব্যবস্থা অতিদ্রুতগামী হবে।

চট্টগ্রামের উন্নয়নের দায়িত্বভার জননেত্রী শেখ হাসিনার কাঁধে তুলে নিয়েছিলেন তিনিই জানে চট্টগ্রামকে উন্নয়নের ছোঁয়ায় কিভাবে সাজানো হবে। আপনারা ঐক্যবদ্ধ থাকলে চট্টগ্রামবাসীর উন্নয়ন থেকে বঞ্চিত হবে না। চট্টগ্রামের জলাবদ্ধতার জন্য রাষ্ট্রের সর্বোচ্চ বরাদ্দ ৮ হাজার কোটি টাকার কাছাকাছি সেনাবাহিনী কর্তৃক কাজ চলছে, সম্পন্ন হলে জলাবদ্ধতা অনেকাংশে হ্রাস পাবে। আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশ আজ স্যাটেলাইট জগতে ৫২তম দেশ। প্রথম বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ সফলতার সাথে উড্ডয়নের ফলে এবং দ্বিতীয় বঙ্গবন্ধু স্যাটেলাইট-২ এর কাজ চলছে। আমরা কি ভেবেছি কোনোদিন বাংলাদেশ স্যাটেলাইট নির্মাণ করবে? বঙ্গবন্ধু কন্যা তা করে দেখিয়েছেন।

চসিক নির্বাচনে ২৯ মার্চ সৎ ও যোগ্য একজন নিবেদিত মাঠকর্মী নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরীকে ঐক্যবদ্ধভাবে যুবলীগ, ছাত্রলীগ কাজ করতে পারলে জনগণের হৃদয়ে জায়গা করে নিতে পারলেই অবশ্যই এম. রেজাউল করিম চৌধুরী বিজয়ী হবেন।

আমি কক্সবাজার হতে ঢাকা যাত্রার বিরতিকালে চট্টগ্রামের আপামর জনগণকে আহ্বান জানাবো জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে। চট্টগ্রামের প্রয়াত জহুর আহমেদ চৌধুরী, এম.এ আজিজ, এবিএম মহিউদ্দিন চৌধুরী, এম.এ মান্নান, আখতারুজ্জামান চৌধুরী বাবু, আতাউর রহমান খান কায়সার, কাজী ইনামুল হক দানু, সুুলতানুল কবির চৌধুরী, মৌলভী সৈয়দ সহ অন্যান্য নেতৃবৃন্দকে স্মরণ করলেন এবং প্রয়াত নেতাদের পরিবারবর্গের সদস্য সহ মুক্তিযোদ্ধার সন্তান ফরিদ মাহমুদ এবং অন্যান্য মুক্তিযোদ্ধার সন্তানদের ও যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগসহ সংগঠনের খোঁজ খবর নেন। চট্টগ্রামকে চাকচিক্যে আধুনিকায়ন করে যানজটমুক্ত নগরী হিসেবে গড়ে তুলেছিলেন এবিএম মহিউদ্দিন চৌধুরী। ওনার ত্যাগ ছিল অতুলনীয়।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগের সদস্য শেখ নাছির আহমেদ, যুবনেতা জহির উদ্দিন সুমন, কামরুল আহসান, ইয়াছিন ভূইয়া, আবু বক্কর ছিদ্দিকী পলাশ, রিমন পাঠান, ছালামত উল্লাহ মানিক, সজল মিয়া, বাংলাদেশ ছাত্রলীগ ডবলমুরিং থানা শাখার সহ-সভাপতি আশরাফুল আলম ছিদ্দিকী, বন্দর থানার সাংগঠনিক সম্পাদক আশরাফ আকাশ, যুবনেতা মো. মেহেদী হাসান, সাহেদ শর্মা, বাপ্পু রায়, ছাত্রনেতা মুহিত উল্লাহ আরবী, আরিফ উদ্দিন, মো. ফাহিম, ইমতিয়াজ আলী রাহী, মো. আল ফাহিম, মো. কামরুল, ইজাজ হায়দার ইজু, বিকাশ মজুমদার, ইমরান হোসেন, ইরফান আহমেদ, তৌফিক হাসান প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.