এমপির ছোড়া গুলিতে শিশু আহত : এলাকায় বিক্ষোভ

0

সিটিনিউজবিডি : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য (এমপি) মো. মঞ্জুরুল ইসলাম লিটনের ছোড়া গুলিতে চতুর্থ শ্রেণীর ছাত্র সৌরভ মিয়া (৮) আহত হওয়ার ঘটনায় বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী।

স্থানীয়রা শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি সুন্দরগঞ্জ পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে সুন্দরগঞ্জ-রংপুর আঞ্চলিক মহাসড়কের ব্র্যাক মোড়ের অদূরে অবস্থান নিয়ে তারা সড়ক অবরোধ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন এলাকাবাসী।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জিন্নাত আলী বিক্ষোভের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এলাকার লোকজন সড়ক অবরোধের চেষ্টা করলে তাদের সরিয়ে দেওয়া হয়।

এদিকে শুক্রবার দুপরে জেলা প্রশাসক আব্দুস সামাদ, পুলিশ সুপার আশরাফুল ইসলাম, সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবদুল হাই মিলটন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জিন্নাত আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রসঙ্গত, মঞ্জুরুল ইসলাম লিটন শুক্রবার ভোরে গাড়িতে করে বামনডাঙ্গা থেকে সুন্দরগঞ্জ আসছিলেন। বামনডাঙ্গা-সুন্দরগঞ্জের ব্র্যাক মোড়ের পশ্চিম পাশের গোপালচরণ এলাকায় পৌঁছে এমপি স্থানীয় এক ব্যক্তিকে তার গাড়িতে উঠতে বলেন। কিন্তু ওই ব্যক্তি ভয়ে গাড়িতে না উঠে দৌড় দেন। এতে এমপি লিটন ক্ষিপ্ত হয়ে তাকে লক্ষ্য করে পর পর দুই রাউন্ড গুলি ছোড়েন। গুলি রাস্তায় থাকা সৌরভের দুই পায়ে বিদ্ধ হয়।

সৌরভকে উদ্ধার করে প্রথমে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সে সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের গোপালচরণ গ্রামের সাজু মিয়ার ছেলে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.