সীতাকুন্ডে চাঁদাবাজির অভিযোগে ভূয়া সাংবাদিকে পুলিশে সোর্পদ্দ

0

সীতাকুন্ড প্রতিনিধি, সিটিনিউজবিডিঃ সীতাকুন্ডে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে ওয়াহিদ উল্ল্যাহ শিপন নামে এক ব্যক্তিকে পুলিশে সোর্পদ্দ করেছে স্থানীয় এলাকাবাসী। গত বৃহস্পতিবার বিকালে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের হাসনাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃত ব্যক্তি মীরস্বরাই উপজেলার বারৈয়ারহাট এলাকার হাবিব উল্ল্যার পুত্র। সে দীর্ঘদিন সীতাকুন্ড উপজেলার বাড়বকুন্ড মধ্যম তেলিপাড়া এলাকায় শশুরবাড়িতে বসবাস করছে। এদিকে আটককৃতের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ উঠলেও আটককৃত শিপন ভাংচুর মামলার আসামী বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে,উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের হাসনাবাদ এলাকার জানে আলমের কাছে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের তালাশ টিমের সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদা দাবী করেন শিপন। এ সময় তার আচরন সন্দেহজনক হওয়ায় বিষয়টি তাৎক্ষণিক স্থানীয় মেম্বারকে অবহিত করেন জানে আলম। এ সময় ঘটনাস্থলে উপস্থিত মেম্বার স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় তাকে আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। ইউনিয়ন পরিষদে জিজ্ঞাসাবাদে সত্যতা স্বীকারের পর পুলিশে খবর দেয়। খবর পেয়ে সীতাকুন্ড থানার উপ-পরিদর্শক (এস,আই) ইকবাল ও উপ-পরিদর্শক (এস,আই) কাজী আশরাফ পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে তাকে আটক করে।

মেম্বার সাব্বির আহম্মেদ চৌধুরী বলেন,“সে দীর্ঘদিন ধরে উপজেলার হাসনাবাদ এলাকায় তালাশ টিমের সদস্য পরিচয় দিয়ে সাধারন মানুষদের হয়রানি করছিল। এছাড়াও এ পরিচয়ে হাসনাবাদ এলাকার বেশ কয়েকজন মাদক ব্যবসায়ীকে দিয়ে নেশার কারবার চালিয়ে আসছে বলে তিনি জানান।”

সীতাকুন্ড থানার উপ-পরিদর্শক (এস,আই) আশ্রাফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,“চাঁদাবাজির ঘটনায় স্থানীয় মেম্বার ও জনতার হাতে আটক ব্যক্তির কাছ থেকে একটি কার্ড পাওয়া গেছে। তার বিরুদ্ধে থানায় গাড়ী ভাংচুর মামলা রয়েছে বলে তিনি জানান।”

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.