করোনাে রোগীর চিকিৎসায় অপারগতা ৬ চিকিৎসক বরখাস্ত

0

সিটি নিউজ ডেস্কঃ করোনাভাইরাসের রোগীর চিকিৎসা দিতে অপারগতা প্রকাশের কারণে কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালের দুই জন এবং দায়িত্বপ্রাপ্ত হওয়া সত্ত্বেও যোগদানের পর থেকে অনুপস্থিত থাকায় আরো চার চিকিৎসককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

আজ শনিবার (১১ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পৃথক আদেশে এ বরখাস্তের নির্দেশ দেয়া হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা. মো. বেলাল হোসেন স্বাক্ষরিত আদেশে কর্মস্থলে উপস্থিত না থাকায় চার চিকিৎসককে সাময়িক বরখাস্তের তথ্য জানানো হয়। আদেশে বলা হয়, কোভিড-১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য পদায়ন করা হলেও কর্মস্থলে অনুপস্থিত থাকায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিবের টেলিফোনিক নির্দেশে চার চিকিৎসকে সাময়িক বরখাস্ত করা হলো।

এ চিকিৎসকরা হলেন- জুনিয়র কনসালটেন্ট (অ্যানেস্থিসিওলজি) ডা. হীরম্ব চন্দ্র রায়, ১৩ ফেব্রুয়ারি হাসপাতালে যোগ দেয়ার পর থেকে অনুপস্থিত আছেন। মেডিকেল অফিসার ডা. ফারহানা ১৫ ফেব্রুয়ারি যোগদানের পর থেকে অনুপস্থিত। তিনি অবশ্য এরই মধ্যেই ইস্তফাপত্র দিয়েছেন। মেডিকেল অফিসার ডা. উর্মি পারভিন ৩১ মার্চ যোগদানের পর থেকে অনুপস্থিত। মেডিকেল অফিসার ডা. কাউসার উল্লাহ ২১ মার্চ যোগদানের পর থেকে অনুপস্থিত।

স্বাস্থ্য অধিদপ্তরের আরেক আদেশে কোভিড-১৯ আক্রান্ত রোগীর চিকিৎসায় অনিচ্ছা প্রকাশ করায় কুয়েত বাংলাদেশ মৈত্রী হাসপাতালের আরো দুই চিকিৎসককে সাময়িক বরখাস্ত করা হয়। এরা হলেন, জুনিয়র কনসালটেন্ট (গাইনি) ডা. শারমিন হোসেন এবং আরপি (মেডিসিন) ডা. মুহাম্মদ ফজলুল হক।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.