রাউজানে এমপি ও উপজেলা চেয়ারম্যান দু’জনই আক্রান্ত

0

সিটি নিউজঃ করোনা আক্রান্ত হয়েছেন রাউজানের এমপি এবিএম ফজলে করিম চৌধুরী ও উপজেলা চেয়ারম্যান এ কে এম এহছানুল হায়দার চৌধুরী বাবুল। বর্তমানে আইসোলেশনে আছেন রাউজান-৬ আসনের এমপি ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী।

এছাড়া হাসপাতালে ভর্তি হয়েছেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল।

ফৌজদারহাট বিআইটিআইডিতে নমুনা পরীক্ষায় এ তথ্য জানা যায়। করোনা সংকট শুরু হওয়ার প্রথম থেকেই রাউজানে ব্যাপক কর্মযজ্ঞের মাধ্যমে মানুষের পাশে ছিলেন এমপি ফজলে করিম। রাস্তাঘাটে নিজেই ব্লিচিং পাউডার মিশ্রিত জীবাণুনাশক প্রয়োগ, প্রায় ৩ কোটি টাকার ত্রাণ তহবিল গঠন করে ৬৫ হাজার মানুষের কাছে নিজে গিয়ে ঘরে ঘরে খাদ্যদ্রব্য পৌঁছে দেওয়াসহ মাসিক সম্মানীর ১৫ লাখ টাকা ত্রাণ তহবিলে প্রদান করেছেন তিনি।

এমপি পুত্র ফারাজ করিম চৌধুরী বলেন, দায়িত্ব পালনের ব্যাপারে আমার বাবা সবসময় সচেষ্ট ছিলেন। ত্রাণ বিতরণসহ করোনার বিভিন্ন কার্যক্রমে তিনি সরাসরি মাঠে থেকে কাজ করেছেন। বাবার শারীরিক অবস্থা ভালো আছে। করোনার উপসর্গের সঙ্গে মিল থাকায় তাকে আইসোলেশনে রাখা হয়েছে। তার নমুনা পরীক্ষা সংগ্রহের ব্যাপারে প্রস্তুতি চলছে।

তিনি তার ফেসবুক আইডিতে লেখেন, আমার বাবা আইসোলেশনে আছেন। আক্রান্ত চেয়ারম্যান আংকেল কেন বাবার সংস্পর্শে আসলো এসব কথা বলে কেউ দোষারোপ করবেন না। তার ঘরে একজন নবজাতক শিশু (তার নাতি) আছে, শিশুটির জন্য দোয়া করবেন।

“ত্রাণ মনিটরিং না করলে অব্যবস্থাপনা হবে সুতরাং আমার দায়িত্বের জায়গায় আমাকে যেতেই হবে” বাবার এই কথাগুলো এখন আমার কানে বাজছে। আপসোস নেই। কারণ যদি করোনা পরীক্ষা করে পজিটিভও আসে, সেটা দায়িত্ব পালন করতে গিয়ে হয়েছে।

বাবার মনোবল শক্ত আছে এবং চেয়ারম্যান আংকেলের চিকিৎসা চলছে। আর আমার দুশ্চিন্তাগ্রস্ত হওয়ার প্রশ্ন আসেনা। আল্লাহ্‌র হুকুম ছাড়া একটা গাছের পাতা ও নড়বে না, এই বিশ্বাস আমার অটুট।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.