নাসিমের করোনা নেগেটিভ, শারীরিক অবস্থা অপরিবর্তিত

0

সিটি নিউজ ডেস্কঃ বর্ষীয়ান রাজনীতিক, আওয়ামী লীগ নেতা ও দলটির সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের করোনা নেই। তবে তার শারীরিক অবস্থা এখনও অপরিবর্তিত রয়েছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য ডা. কনক কান্তি বড়ুয়া।

মোহাম্মদ নাসিমের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান ডা. কনক কান্তি বড়ুয়া আজ মঙ্গলবার গণমাধ্যমকে বলেন, ‘মোহাম্মদ নাসিমের শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়নি। দ্বিতীয়বারের মত করা পরীক্ষায় নাসিমের করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে। আগামীকাল বুধবার আবারও তার নমুনা পরীক্ষা করা হবে।

তিনি আরো বলেন, নাসিমের শারীরিক অবস্থার তেমন কোনো পরিবর্তন নেই। তবে অবনতিও হয়নি।

গত আট দিন ধরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মোহাম্মদ নাসিম। গত ১ জুন জ্বর-কাশিসহ করোনার লক্ষণ নিয়ে ঢাকার হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। সেখানেই করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। রাতে ওই পরীক্ষার ফল পজিটিভ আসে।

পরে শুক্রবার ভোর সাড়ে ৫টায় মোহাম্মদ নাসিমের ব্রেন স্ট্রোক হয়। পরে জরুরিভাবে অধ্যাপক ডা. রাজিউল হকের নেতৃত্বে কয়েক ঘণ্টায় তার অস্ত্রোপচার সফল হয়। বর্তমানে তিনি লাইফ সাপোর্টে রয়েছেন।

এদিকে গতকাল সারাদিন মোহাম্মদ নাসিম মারা গেছেন বলে গুজব ছড়ানো হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে যা খুবই নিন্দনীয় বলে অভিমত প্রকাশ করেছেন অনেকেই।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.