কোতোয়ালী থানার “আমার ফার্মেসি” ১৫ শতাংশ ছাড়ে ওষুধ পৌঁছে যাবে ঘরে

0

সিটি নিউজঃ চট্টগ্রামে কোতোয়ালী থানা পুলিশ এবার চালু করলো ওষুধ সেবা। হটলাইনে ফোন করলেই ঘরে পৌঁছে যাবে ওষুধ। তাও ১৫ শতাংশ ছাড়ে।

চট্টগ্রামে করোনায় ব্যবহৃত ওষুধ নিয়ে অসাধু ব্যবসায়ীদের দৌরাত্ম্য এবং নগরবাসীর দুশ্চিন্তা বন্ধে নগরীতে কোতোয়ালী থানা পুলিশ চালু করেছে ‘আমার ফার্মেসি’। হটলাইনে ফোন করলেই ১৫ শতাংশ ছাড়ে বাসায়ই ওষুধ পৌঁছে দিবেন স্বেচ্ছাসেবকরা।

আজ মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রম উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার এস এম মেহেদী হাসান বিপিএম (বার), পিপিএম (বার)। কোতোয়ালী থানার তত্ত্বাবধানে ‘বিএম রাইডার্স’ এই উদ্যোগ বাস্তবায়ন করছে।

উদ্বোধন শেষে উপ কমিশনার এস এম মেহেদী হাসান বিপিএম (বার), পিপিএম (বার) বলেন, ‘নগরবাসীর ওষুধ নিয়ে দুশ্চিন্তা দূর করতেই মানবিক এই উদ্যোগ। আশা করি, এই উদ্যোগ ওষুধ নিয়ে অসাধু ব্যবসায়ীদের নৈরাজ্য দূর করার পাশাপাশি নগরবাসীকে এই করোনায় স্বস্তি দেবে।’

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, নগরবাসীর ওষুধ নিয়ে ভোগান্তি দূর করতেই ‘আমার ফার্মেসি’। এটা পুরো চট্টগ্রামবাসীর ফার্মেসি হিসেবে কাজ করবে। আমাদের হটলাইন ০১৮৭০ ৭০০ ৭০০ নাম্বারে ফোন করলেই বাসাতেই চলে যাবে ওষুধ। ১৫ শতাংশ কম দামে এই ওষুধ সরবরাহ করা হবে। ভর্তুকির মাধ্যমে বর্ধিত টাকা সমন্বয় করা হবে। স্বেচ্ছাসেবক হিসেবে থেকে এই পুরো উদ্যোগ বাস্তবায়ন করবে বাইক স্টান্ট গ্রুপ ‘ বিএম রাইডার্স’। তাদের ২০ জন স্বেচ্ছাসেবী এই কার্যক্রমে সার্বক্ষণিক নিযুক্ত আছেন। ওষুধ নেওয়ার সময় অবশ্যই ডাক্তারের ব্যবস্থাপত্র দেখাতে হবে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.