বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক খোন্দকার মোজাম্মেল হক আর নেই

0

গোলাম সরওয়ার,সিটি নিউজ : একবিংশ শতাব্দীর কাগজ আজকের সূর্যোদয় এর প্রধান সম্পাদক ও নিউজপোর্টাল সিটি নিউজ এর প্রধান উপদেষ্টা গেদুচাচাখ্যাত প্রখ্যাত সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা খোন্দকার মোজাম্মেল হক আর নেই (ইন্নালিল্লাহি…ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭০ বছর।

সোমবার (২৯ জুন) আনুমানিক বিকেল ৩.৫০ মিনিটে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।আজকের সূর্যোদয় এর সহকারী সম্পাদক জুবায়ের সিদ্দিকী এ তথ্য নিশ্চিত করেন।

ফেনীর এই কৃতী সন্তান আজকের সূর্যোদয় গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক খোন্দকার মোজাম্মেল হকের হঠাৎ শ্বাসকষ্ঠ হলে গত শনিবার (২৭ জুন) রাতে তাকে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করানো হয়।তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।সোমবার বিকেলে শ্বাসকষ্ঠে তিনি মারা যান।মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বিশিষ্ট সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা খোন্দকার মোজাম্মেল হকের মৃত্যুতে সিটি নিউজ পরিবার গভীর শোকাহত ও মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি জানাই গভীর সমবেদনা।

উল্লেখ্য,ঢাকায় সক্রিয় চট্টগ্রাম বিভাগ সাংবাদিক ফোরামের এই সভাপতি প্রায় পাঁচ দশক ধরে লিখেছেন। মিলিট্যান্ট কলম সৈনিকদের গুরু তিনি । বাংলাদেশের সাপ্তাহিক প্রতিকার আইডল এডিটর । বাংলাদেশে মানবাধিকার সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতাও ছিলেন তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.