করোনায় মৃত্যুশূন্য ২দিন পার করলো চট্টগ্রাম

0

সিটি নিউজঃ করোনায় মৃত্যুশূন্য ২য়দিন পার করলো চট্টগ্রাম। গত ২৪ ঘণ্টায় ৮৫৬টি নমুনা পরীক্ষা করে চট্টগ্রামে ১৬৭ জনের করোনা শনাক্ত হয়েছে। তবে এই সময়ে করোনায় কোনো মৃত্যু নেই। এ নিয়ে টানা করোনায় মৃত্যুশূন্য দু’দিন পার করলো চট্টগ্রাম।

আজ মঙ্গলবার (১৪ জুলাই) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের সিভাসু ল্যাব ছাড়া ৫টি এবং কক্সবাজার ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়।

এতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৭৭টি নমুনা পরীক্ষা করে ৪০জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছেন।বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৯২টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হয় আরও ২৩ জন। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করে ২৫ জন করোনা পজেটিভ পাওয়া গেছে।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ২৬৭টি নমুনা পরীক্ষা করে ৪৪ জন এবং শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১১৪টি নমুনা পরীক্ষা করে ৩১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৮টি নমুনা পরীক্ষা করে আরও ৪ জনের শরীরে করোনার সংক্রমণ পাওয়া যায়।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় ৮৫৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে। নতুন আক্রান্ত হয়েছেন ১৬৭ জন। এদের মধ্যে নগরে ৯৬ জন এবং উপজেলায় ৭১ জন। এ নিয়ে চট্টগ্রামে মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১৭৬৪ জনে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.