চমেকে হামলার প্রতিবাদ করেছেন পোস্টগ্রাজুয়েট স্টুডেন্টস ডক্টরস এসোঃ

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে গত ১২ জুলাই কিছু বহিরাগত লোকজন চমেকের শিক্ষানবীশ চিকিৎসকদের উপর হামলার প্রতিবাদ জানিয়েছেন চমেক এর পোস্টগ্রাজুয়েট স্টুডেন্টস ডক্টরস এসোসিয়েশন।

পোস্টগ্রাজুয়েট স্টুডেন্টস ডক্টরস এসোসিয়েশন,চট্টগ্রাম মেডিকেল কলেজ শাখার কার্যকরী পরিষদের ডাঃ সাইফউদ্দিন আহমেদ– ডাঃ সাইফুল ইসলাম গণমাধ্যমে পাঠানো এক প্রতিবাদ লিপিতে বলেন, গত ১২ জুলাই রবিবার সকাল ১০.৩০ মিনিটে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল মহোদয় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মহোদয়ের কক্ষে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় সহায়তা করার জন্য দু’টি হাই ফ্লো ন্যাসাল ক্যানুলা প্রদানের জন্য আসেন।

পোস্টগ্রাজুয়েট স্টুডেন্টস ডক্টরস এসোসিয়েশন এর পক্ষ থেকে আমরা মাননীয় শিক্ষা উপমন্ত্রী মহোদয়ের সরঞ্জামাদি প্রদানের অনুষ্ঠানে উপস্থিত হই এবং মাননীয় উপমন্ত্রী মহোদয় ক্যাম্পাসের একাডেমিক ও চিকিৎসা সেবায় সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

এরপর উপমন্ত্রী মহোদয় কলেজ ক্যাম্পাস ত্যাগ করার পর কিছু বহিরাগত কর্তৃক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের কয়েকজন শিক্ষানবীশ চিকিৎসক এর উপর বিনা উস্কানিতে হামলার খবর শুনতে পাই এবং পোস্টগ্রাজুয়েট স্টুডেন্টস ডক্টরস এসোসিয়েশন এর পক্ষ থেকে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তিকৃত আহত শিক্ষানবীশ চিকিৎসকদের দেখতে যাই।

তারা বলেন, বৈশ্বিক এই করোনা মহামারিতে দিনরাত পরিশ্রম করে জনগনের চিকিৎসা সেবা নিশ্চিত করার পরও কিছু বহিরাগত কর্তৃক শিক্ষানবীশ চিকিৎকদের এর উপর ন্যাক্কারজনক হামলার তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং ভবিষ্যতে এহেন কার্যকলাপের পুনরাবৃত্তি ঘটলে চট্টগ্রাম মেডিকেল কলেজ এর পোস্টগ্রাজুয়েট স্টুডেন্টস ডক্টরস এসোসিয়েশন যেকোন কঠোর সিদ্ধান্ত নিতে বাধ্য হবে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.