চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় করোনায় শনাক্ত ১২১ জন, মৃত্যু বরণ করেছেন ২ জন

0

সিটি নিউজঃ চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় মাত্র ৯৮৬ জনের নমুনা পরীক্ষা করে করোনায় শনাক্ত হয়েছেন ১২১ জন; এর মধ্যে ৯২ জন নগরের ও ২৯ জন বিভিন্ন উপজেলার। মৃত্যু বরণ করেছেন ২ জন। এখন পর্যন্ত চট্টগ্রামে করোনায় মারা গেছেন মোট ২৩৮ জন; এর মধ্যে ১৬৫ জন নগরের ও ৭৩ জন উপজেলার বাসিন্দা।

এ নিয়ে চট্টগ্রামে করোনাভাইরাসের শনাক্ত হয়েছে ১৪ হাজার ৭৪৬ জন। এর মধ্যে ১০ হাজার ৩৪৫ জন নগরের ও ৪ হাজার ৪০১ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

আজ বৃহস্পতিবার (৬ আগস্ট) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এসব তথ্য জানান।

তিনি জানান, গতকাল বুধবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৫১ জনের নমুনা পরীক্ষা করে ৩১ জনের করোনা মিলেছে। এর মধ্যে ২০ জন নগরের ও ১১ জন উপজেলার বাসিন্দা।

ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৩০২ জনের নমুনা পরীক্ষায় নগরের ১০ জনের ও উপজেলার ৮ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ২১০ জনের নমুনা পরীক্ষা করে নগরের ৩২ ও উপজেলার ১২ জনের করোনা মিলেছে।চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৪৬ জনের নমুনা পরীক্ষায় নগরের ২ জনের করোনা মিলেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৫ জনের নমুনা পরীক্ষায় সবাই করোনা নেগেটিভ শনাক্ত হয়েছেন। ইম্পেরিয়াল হাসপাতালে ৭০ জনের নমুনা পরীক্ষা করে নগরের ১৭ ও উপজেলার ১ জনের করোনা পাওয়া গেছে। শেভরণ ল্যাবে ১০২ জনের নমুনা পরীক্ষায় নগরের ১৩ ও উপজেলার ৩ জনের করোনা মিলেছে।

উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ২৯ জনের মধ্যে আনোয়ারার ১, চন্দনাইশের ১, পটিয়ার ৭, বোয়ালখালীর ২, রাঙ্গুনিয়ার ২, রাউজানের ৫, ফটিকছড়ির ৬, হাটহাজারীর ২, সীতাকুণ্ডের ১ ও মিরসরাইয়ের ২ জন রয়েছেন।

গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে ১২৩ জন সুস্থ হয়েছেন; চট্টগ্রামে এ পর্যন্ত সুস্থ হয়েছেন মোট ২ হাজার ৮৩৮ জন করোনা রোগী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.