খোন্দকার মোজাম্মেল হকের প্রতি সহকর্মীদের বিনম্র শ্রদ্ধা

0

সিটি নিউজঃ আজকের সূর্যোদয়ের প্রধান সম্পাদক শ্রদ্ধাভাজন খোন্দকার মোজাম্মেল হকের মৃত্যুতে আজকের সূর্যোদয় চট্টগ্রাম অফিসে এক শোকসভা আজ ১২ আগষ্ট সন্ধ্যায় সহকারী সম্পাদক জুবায়ের সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন সিনিয়র ষ্টাফ রিপোর্টার দিলীপ তালুকদার, গোলাম শরীফ টিটু, গোলাম সরোয়ার, রিপোর্টার নবী চৌধুরী ও অফিস সহকারী বাবুল।

সভায় সভাপতির বক্তব্যে সহকারী সম্পাদক জুবায়ের সিদ্দিকী বলেন, ৩০ বছর স্যারের সাথে কাজ করেছি। কখনো মনোমালিন্য হয়নি। অত্যন্ত ধৈর্যশীল ও আন্তরিক এবং আমার প্রতি ছিল আস্থা ও বিশ্বাস। স্যার চলে গেছেন তবে তার স্মৃতি ধরে রাখতে পরিবারের পক্ষ থেকে পত্রিকা প্রকাশিত হবে। ইনশল্লাহ পাঠক ও শুভানুধ্যায়ী, বিপনন ও এজেন্টদের সহযোগীতায় পাঠকের হাতে আজকের সূর্যোদয় পৌঁছবে।

শোক সভায় বক্তব্য রাখতে গিয়ে সাংবাদিক দিলীপ তালুকদার বলেন, স্যারের নীতি ও আদর্শ বাস্তবায়নে আমরা বদ্ধপরিকর এবং আগামী দিনে এই পত্রিকা মুক্তিযুদ্ধের চেতনায় প্রজ্জ্বলিত থাকবে।

গোলাম শরীফ টিটু বলেন, মুক্তিযুদ্ধের সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা খোন্দকার মোজাম্মেল হক আমাদের হৃদয়ে থাকবেন চিরদিন। আমরা তার স্মৃতিকে অম্লান রাখবো ইনশল্লাহ।

গোলাম সারোয়ার বলেন, আজকের সূর্যোদয়ের প্রধান সম্পাদক খোন্দকার মোজাম্মেল হক একজন নির্ভীক সাংবাদিক ছিলেন। অন্যায়ের সাথে কোনদিন আপোষ করেননি। হুমকি ধামকি বা মামলা-হামলা তাকে দমাতে পারেনি।

নবী চৌধুরী বলেন, আজকের সূর্যোদয়ে দীর্ঘদিন ধরে কাজ করে আসছি। শ্রদ্ধাভাজন সম্পাদক সাহেবের সান্নিধ্যে কাজ করা আমার জন্য সৌভাগ্যের। তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি।

সভায় শ্রদ্ধাভাজন সম্পাদক খোন্দকার মোজাম্মেল হক ও তাঁর আপন ছোট ভাই খোন্দকার এনামুল হক এর প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.