খুনিদের টার্গেট ছিল বঙ্গবন্ধুর পরিবার

0

সিটি নিউজঃ জাতীয় শোকদিবস ও ২১ শে আগস্ট উপলক্ষ্যে শেখ রাসেল স্কোয়াড আয়োজিত আলোচনা সভায় বক্তাগণ বলেন,৭১ এর পরাজিত শক্তি স্বাধীন বাংলাদেশ কখনোই দেখতে চাননি। স্বদেশ প্রত্যাবর্তনের পর থেকে খুনিরা বঙ্গবন্ধুর বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতে ওঠে। দেশী ও বিদেশী চক্রান্তকারী ৭৫ এর ১৫ আগস্টের বেদনাবিদুর হত্যাকাণ্ডের পর ভেবেছিল এদেশ থেকে বঙ্গবন্ধুর চিহ্ন চিরতরে মুছে ফেলেছে।

কিন্তু বঙ্গবন্ধুর পরিবারের দুই সদস্য যে পরবর্তীকালে খুনিদের মাথাব্যথার কারণ হবে তা তারা ঘূর্ণাক্ষরে আঁচ করতে পারেননি। তাই খুনীর রক্তের উত্তরাধিকারীরা ২১ আগষ্টের হত্যাকা- ঘটিয়ে জননেত্রী সেখ হাসিনাকে চীরতরে নি:শেষ করে এদেশকে নেতৃত্বশূন্য করতে চেয়েছিল। কিন্তু তাদের সেই স্বপ্ন স্বার্থক হয়নি।

শেখ রাসেল স্কোয়াড চট্টগ্রামের উদ্যোগে নগরীর একটি কমিউনিটি সেন্টারে নগর যুবলীগ সদস্য শেখ নাছির আহমেদ এর সভাপতিত্বে অনুষ্টিত বয়।

নগর যুবলীগ সদস্য দেলোয়ার হোসেন দেলুর পরিচালনায় এসময় আলোচনায় অংশ নেন সমাজসেবক ও নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ,  মাহবুবুল হক সুমন, সাবেক সহ সভাপতি সুরুথ কুমার চৌধুরী, সদস্য হাজ্বী মোহাম্মদ ইব্রাহিম, কাজল প্রিয় বডুয়া, আশরাফুল গনি, বিপ্লব বর্ধন, জহির উদ্দিন সুমন, রহিম দাদ খান বাদশা, ওমর গনি মানিক, শেখ রাজিব আহমেদ, রাশেদ চৌধুরী, বাবলু দাশ, আমিনুল ইসলাম আজাদ, আনিসুর রহমান মামুন, মনজুরুল আলম রিমু, মোহাম্মদ দেলোয়ার, সজল মিয়া, ইয়াছিন ভূঁইয়, জাহেদুল ইসলাম সুমন, জালাল উদ্দিন, মোহাম্মদ সালমান, মো: আলমগির, ইসমাঈল হোসেন, আলী ইমাম খোকন, সুমন কর্মকার, রিপন সিং, মোহাম্মদ বেলাল, সাজু দাশ, ছালামত উল্ল্যাহ মানিক, নুরুউদ্দিন বাবু, রিমন পাঠান, শাহেদুল ইসলাম শাহেদ, আরফান উদ্দিন টিটু, মোঃ রকি, মোঃ রুবেল, আশরাফুল আজিম খান রাহাত, আশরাফুল আলম সিদ্দিকী, মোহাম্মদ আল আমিন, মোহাম্মদ সোহেল, বন্ধন সেন, আরিফ উদ্দিন, মোহাম্মদ রাসেল হোসেন প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.